পরকীয়ার জেরে স্বামীকে হত্যা!

  

পিএনএস ডেস্ক : মাদারীপুরের কালকিনি উপজেলার রামনগর এলাকার পরকীয়ার জের ধরে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এঘটনায় কালকিনি থানা পুলিশ স্ত্রী আসমা বেগমকে আটক করেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

স্বামী আলহাজ সরদারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আলহাজ সরদার রামনগর এলাকার মৃত সত্তার সরদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অনেক দিন ধরে পরকীয়ার কারণে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিকভাবে বিরোধ চলে আসছিল। এরপর পারিবারিকভাবে এই সমস্যা সমাধানের চেষ্টা করা হয়। শুক্রবার রাতে আলহাজ সরদার বিষ পান করেছে এমন প্রচার চালায় স্ত্রী আসমা বেগম। পরে তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ডাসার থানার ধুয়াসার গ্রামের সিরাজ বেপারী মেয়ে আসমা বেগমকে আটক করে পুলিশ।

কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে পরকীয়ার জের ধরে মন-মালিণ্য চলে আসছিলো। ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের গলায় একটি দাগ পাওয়া গেছে। ময়নাতদন্তের পরে আরো বিস্তারিত বলা যাবে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech