কক্সবাজারে ২০ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৩

  

পিএনএস ডেস্ক: কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নে অভিযান চালিয়ে ২০ লাখ টাকার ইয়াবা ও নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। রোববার দুপুরে এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার সদরের পিএমখালী দক্ষিণ নয়াপাড়ার মো. আকবরের ছেলে জিয়াউর রহমান (২০), টেকনাফ সদরের নতুন পল্লানপাড়ার মৃত ইউনুচের স্ত্রী নুর আয়েশা (২৮) ও বান্দরবানের লামা উপজেলার আজিজ নগর, মিশন পাড়ার কবির আহম্মদের ছেলে মো. ইসমাইল (১৮)। তাদের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, ইয়াবা লেনদেনের গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার পিএমখালীর মো. আকবরের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে ঘর থেকে ৪ হাজার পিস ইয়াবা ও টেকনাফের নুর আয়েশাসহ তিনজনকে গ্রেফতার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে নিয়ে আসা হয়।

এর আগে নুর আয়েশাকে ২০১৭ সালের ২৮ জুলাই ২ হাজার পিস ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা গ্রেফতার করেছিল। পরে জামিনে এসে পালিয়েছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে কক্সবাজার মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech