নরসিংদীতে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা

  24-03-2018 08:48PM

পিএনএস, নরসিংদী: নরসিংদীতে দাম্পত্য কলহের জেরে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এদিকে স্বামীর দাবি, ডাকাতের হাতে তার স্ত্রী নিহত হয়েছেন আর এ ঘটনায় তিনি আহত হয়েছেন। আহত স্বামী লোকমান মিয়াকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত নার্গিস আক্তার (২০) উপজেলার পাইকারচর ইউনিয়নের কামারচর গ্রামের সালাউদ্দিনের মেয়ে। আর অভিযুক্ত স্বামী লোকমান মিয়া শিবপুর উপজেলার দরিপাড়া গ্রামের মনুরুদ্দিন চৌকিদারের ছেলে। শনিবার সকালে জেলার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, এক বছর আগে অভিযুক্ত লোকমান মিয়ার সঙ্গে নার্গিসের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় স্বামীর বাড়ির লোকজনের দাবি অনুযায়ী এক লাখ টাকা যৌতুক পরিশোধ করেন নিহতের পরিবার। শনিবার সকালে নার্গিস আক্তারের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা গিয়ে তার রক্তাক্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে স্বামী লোকমান মিয়াকে আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের স্বজনদের দাবি, ডাকাতদের হামলায় স্ত্রী নিহত ও স্বামী আহত হয়েছে। তবে নিহত গৃহবধূর মামা আবু সিদ্দিক বলেন, বাড়িতে গিয়ে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। এমনকি নিহত নার্গিসের শরীরে থাকা স্বর্ণের অলংকারও নেয়নি। আমাদের ধারণা স্বামীর হাতেই তার মৃত্যু হয়েছে।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক তদন্তে দাম্পত্য কলহের জেরে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী নার্গিস আক্তারের মৃত্যু হয়েছে বলে আমরা ধারণা করছি। তবে হত্যাকাণ্ডের অন্য কোনো কারণ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন