বেনাপোলের পুটখালি সীমান্তে ২৩ পিস স্বর্ণেরবার উদ্ধার

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে ২ কেজি ৬৮০ গ্রাম ওজনের ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। বুধবার বিকাল ৩ টার সময় পুটখালী গ্রামের ভান্ডারীর মোড় থেকে সোনার বারগুলো উদ্ধার করা হয়। তবে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় সোনা পাচারকারীরা বেনাপোল বাজার থেকে মোটর সাইকেলে যোগে বিপুল পরিমাণ স্বর্ণের বার নিয়ে পুটখালী সীমন্তের ১৬৬ মেইন পিলারের পাশ দিয়ে ভারতে পাচার করবে।

এ ধরনের সংবাদের ভিত্তিতে পুটখালী ক্যাম্পের টহল দলের বিজিবি সদস্যরা সীমান্তের ভান্ডারীর মোড় এলাকায় অভিযান চালালে পাচারকারীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে কালো রংয়ের একটি পালসার মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করলে মোটর সাইকেলের বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ২৩ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ১ কোটি ১৭ লক্ষ টাকা বলে তিনি জানান। উদ্ধারকৃত সোনার বার ও মটর সাইকেল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech