দৈনিক প্রথম ভোর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. মাসুদ রানাকে প্রাণনাশের হুমকি

  


পিএনএস ডেস্ক : সরকারি মিডিয়াভুক্ত দৈনিক প্রথম ভোর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ মাসুদ রানাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিকে শুভেচ্ছা জানানোর বহিঃপ্রকাশ ঘটিয়ে গত ১০ জুন ২০১৮ ইং তারিখে “মাদকের বিরুদ্ধে ‘অলআউট’ অভিযান পরিচালনা চলমান থাকার পরও থেমে নেই নরসিংদী পৌর মেয়র মাদকসম্রাট মোঃ কামরুজ্জামান ওরফে কামরুলের মাদক বাণিজ্য”, ২ জুলাই ২০১৮ তারিখে “অবৈধ মাদক ব্যবসার নব্য গডফাদার নরসিংদী পৌর মেয়র মোঃ কামরুজ্জামান ওরফে কামরুল দিশেহারা হয়ে পড়েছে বলে অভিযোগ উঠেছে” এবং ১০ জুলাই ২০১৮ ইং তারিখে “নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান ওরফে কামরুল চাঁদাবাজ ও সন্ত্রাসী তৈরীর জীবন্ত কারখানা” শিরোনামে তথ্যানুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করা হয়।

এর পরিপ্রেক্ষিতে অদ্য বৃহস্পতিবার নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান ওরফে কামরুল তার পোষা সন্ত্রাসী বাহিনীর সদস্যদের দিয়ে মোঃ মাসুদ রানাকে তার নিজ বাসা অথবা কর্মস্থল থেকে তুলে নিয়ে গিয়ে মেরে ফেলার হুমকি প্রদান করা ছাড়াও, তার নাবালক শিশু সন্তানদেরকে তাদের স্কুল থেকে অপহরন করার হুমকি প্রদান করে।

এ ঘটনায় নিউজ পেপার ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছে। সারাদেশে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সম্মানিত সম্পাদক, বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ, জেলা ও উপজেলা প্রেসক্লাবসমূহ ছাড়াও সংবাদপত্র পাঠক-পাঠিকা ও শুভানুধ্যায়ীরা প্রতিবাদ জানানো অব্যাহত রেখেছে।

তারা প্রত্যেকেই গনমাধ্যমের অবাধ স্বাধীনতা বজায় রাখার এবং “দৈনিক প্রথম ভোর” কর্তৃক সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন চলমান রাখার স্বার্থে মো. মাসুদ রানাকে হুমকিদাতা নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান ওরফে কামরুল ও তার লালিত সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন ও মো. মাসুদ রানা ও তার পরিবারের নিরাপত্তা প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানিয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech