সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের দায়ে খালু গ্রেফতার

  

পিএনএস ডেস্ক : নারায়নগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের দায়ে খালুকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম মো. জামিল (২৮)। সে কুমিল্লা জেলার দাউদকান্দি থানার দক্ষিণ সতানন্দপুর গ্রামের মৃত সামছুজ্জামানের ছেলে। এ বিষয়ে আজ রবিবার সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষিতা ওই কিশোরীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরীর মা সাত-আট বছর পূর্বে দাউদকান্দি নিজ গ্রামে মারা যায়। পরে তার খালা সোনিয়া আক্তার ওই সময় কিশোরীকে লালন-পালনের জন্য তার কাছে সিদ্ধিরগঞ্জে নিয়ে আসে। তখন থেকে কিশোরীটি তার খালা সোনিয়া ও খালু জামিলের সংসারে বড় হতে থাকে। এদিকে কিশোরিটি বড় হতে থাকলে তার দিকে কু-নজর পরে খালু জামিলের। বিভিন্ন সময় সে কিশোরীকে নানা প্রলোভন দেখিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিত।

বিষয়টি ওই কিশোরীর বাবা জানতে পেরে গত ঈদুল আযহার কিছুদিন পূর্বে মেয়েকে তার গ্রামের বাড়ি দাউদকান্দি নিয়ে যায়। পরে গত বুধবার (১২ সেপ্টেম্বর) হঠাৎ কিশোরীটিকে বাসায় খুজে পাচ্ছিলোনা তার বাবা। পরে খোঁজ নিয়ে জানতে পারে কিশোরীটিকে তার খালু জামিল ফুসলিয়ে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকার ভাড়া বাসায় নিয়ে আসে। ওইদিন সন্ধ্যায় কিশোরীটির খালা সোনিয়া বাড়িতে ছিল না। এই সুযোগে জামিল কিশোরীটিকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে ওই রাতেই আবার কিশোরীটিকে গাড়িতে তুলে দেয় জামিল এবং ঘটনাটি কাউকে না বলার জন্য তাকে ভয়ভীতি প্রদর্শন করে কিশোরীটিকে।

এদিকে বাড়ি ফেরার পর গত শনিবার (১৫ সেপ্টেম্বর) কিশোরীটি ধর্ষণের ঘটনাটি তার বড় বোনকে জানায়। পরে ওইদিনই কিশোরীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় এসে একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ জামিলকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক জানায়, স্ত্রীর বড় বোনের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে আমরা ধর্ষক খালুকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে নারী ও শিুশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech