নিরাপত্তা চায় আলিম মুন্সীর পরিবার

  

পিএনএস, ফরিদপুর : ফরিদপুর জেলার ভাঙ্গা থানার পাথরাইল দীঘীরপাড় গ্রামের আলিম মুন্সী, তার ভাই রেজাউল করিম মুন্সী এবং তার পরিবার দীর্ঘ চার বছরের অধিককাল এলাকায় রাজনৈতিকভাবে নানা হয়রানির শিকার হয়ে পৈততৃক বাড়ি ছেড়ে বিভিন্ন জায়গায় ও আত্মীয়স্বজনের বাড়িতে মানবেতর জীবন যাপন করছেন।

আলিম মুন্সীসহ তার দুই ছেলে ও জামান মুন্সী এবং তার একমাত্র মেয়ে আলেয়া আক্তার পুলিশের নির্যাতন ও অত্যাচারের ভয়ে গ্রামের নিজ বাড়িতে যেতে পারছে না। তারা সবাই পালিয়ে অমানসিক কষ্টে আছেন। অশীতিপর বৃদ্ধ আলিম মুন্সী ও তার স্ত্রীও পালিয়ে বেড়াচ্ছেন।

মিথ্যা অজুহাতে তার পরিবারকে বিভিন্নভাবে নির্যাতন, অপদস্থ ও হয়রানি করা হচ্ছে। এতে এলাকায় ও আত্মীয়স্বজনের কাছে তাদের সম্মানহানি হচ্ছে। তার পরিবারের নামে পুলিশ মিথ্যা, ভুয়া তথ্য দিয়ে নানাভাবে নাজেহাল করছে, যা সম্পূর্ণ বায়োনায়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। স্থানীয়রা জানান, পুলিশ বিনা কারণে আলিম মুন্সীর পরিবারের ওপর নানাভাবে হয়রানি করছে।

তাই তারা গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। এভাবে তারা এখন মানবেতর জীবন যাপন করছে। আলিম মুন্সীর পরিবার দেশে অবস্থান করলে যেকোনো সময় তাদের প্রাণনাশের হুমকি রয়েছে। আলিম মুন্সী দুঃখ প্রকাশ করে বলেন, জীবনসায়াহ্নে এসে কেন তার ও তার পরিবারের ওপর এমন খ—গ নেমে এলো? এ অবাঞ্ছিত বিপদ থেকে মুক্তি চান তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech