পাইকগাছায় হরিণের মাংস উদ্ধার

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় সাড়ে ৭ কেজি হরিণের মাংস সহ একটি মটরসাইকেল জব্দ করেছে থানা পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারিনি।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় উপজেলার গোপালপুর গ্রামের কিনু গাজির বাড়ি থেকে অভিযান চালিয়ে হরিণের মাংস, মাংস প্রস্তুত করার সরঞ্জাম ও একই স্থান থেকে (খুলনা মেট্রো-হ-৩৬৬৫) একটি মটরসাইকেল উদ্ধার করেন।

বাড়ি মালিক কিনু গাজি বার্তাসংস্থা পিএনএসকে জানান, ঘটনার সময় সাবেক এমপির খানা অনুষ্ঠানে দায়িত্বে ছিলাম। স্ত্রীর মাধ্যমে বিষয়টি জানতে পারি। তিনি আরো জানান, ইব্রাহিম ও হায়দার নামে দু'ব্যক্তি বাড়ির পিছনে হরিণের মাংস কাটাকাটি করছিল। পুলিশের উপস্থিতি টেরপেয়ে মাংস ও মটরসাইকেল রেখে পালিয়ে যায়। দু’ব্যক্তির সাথে তার সম্পর্ক, তাদের পিতার নাম ও ঠিকানা সঠিক ভাবে জানাতে পারেননি তিনি।

তবে স্থানীয় অনেকে বার্তাসংস্থা পিএনএসকে জানান, সাবেক সংসদ সদস্যের সাথে সু-সম্পর্ক থাকায় কিনু গাজী দীর্ঘদিন ধরে সুন্দরবনের হরিণ নিধন করে মাংস এলাকাসহ বাহিরে নিজস্বলোক দ্বারা বিক্র করে আসছেন। স্থানীয়রা আরো জানান, ওই সময় কিনু গাজীর বাড়ি থেকে পুলিশ হরিণের মাংস সহ তার স্ত্রীকে আটক করে নিয়ে যায় পুলিশ।

প্রায় ৮কেজি হরিণের মাংস উদ্ধারের সত্যতা স্বীকার করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক শেখ বার্তাসংস্থা পিএনএসকে জানান, (শনিবার দুপুর ২টা ৩০মিনিট) মামলার প্রস্তুতি চলছে, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। গাড়ীর মালিককে চিহ্নিত করা গেছে কিনা এমন প্রশ্নে বলেন, রবিবার বিআরটি অফিস খুললে সঠিক তথ্য জানাযাবে।

উদ্ধারকৃত হরিণের মাংস শুক্রবার রাতেই মাটির নিচে চাপা দিয়ে বিনষ্ট করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech