বেরোবি’র উপাচার্যের সাথে নীল দলের নবগঠিত কমিটির মত বিনিময় সভা

  03-08-2017 08:14PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকবৃন্দের সংগঠন নীল দল এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে বেরোবি’র উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট ) দুপুর ২টায় উপাচার্যের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয় । এ সময় দলটির পক্ষ থেকে উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। উপাচার্যের পক্ষ থেকেও নবগঠিত কমিটির সকল সদস্যকে ফুলেল অভিনন্দন জানানো হয়।

মত বিনিময় সভায় নীল দলের সভাপতি ড. শফিক আশরাফ ক্যাম্পাস পরিচালনায় উপাচার্যকে সর্বাত্মক সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং সেশনজট নিরসন করার জন্য শিক্ষকগণের সচেষ্ট ভূমিকার প্রশংসা করেন।

সাধারন সম্পাদক আপেল মাহমুদ বলেন যে, নীল দলের একজন অভিভাবক হিসেবে উপাচার্যের পরামর্শ ও দিকনির্দেশনা অনুযায়ী কর্ম-পরিকল্পনা প্রণয়ন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ভিত্তিক সমাজ বিনির্মাণের জন্য নীল দল বিভিন্ন কর্মসূচি পালন করবে।

নীল দলের অন্যতম সদস্য ও শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো: গোলাম রব্বানী পিএসসির অনলাইন ভিত্তিক ফরমে ‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর’ এর নাম সংযোজনের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করার জন্য উপাচার্যকে অনুরোধ জানান। নীল দলের অন্যান্য সদস্যবৃন্দ ক্যাম্পাসে স্থিতিশীলতা বজায় রাখার স্বার্থে শিক্ষকগণের আপগ্রেডেশন/পদোন্নতি প্রদানসহ প্রাপ্যতা ও ন্যায্যতার ভিত্তিতে শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারীদের সুযোগ সুবিধা নিশ্চিতকরণের জন্য অনুরোধ করেন।

উপাচার্য বিশ্ববিদ্যালয়কে আর্ন্তজাতিক মানের বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করার প্রতিশ্রুতি পুনরায় ব্যক্ত করেন। তিনি বলেন যে, আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় বঙ্গবন্ধু’র আদর্শের অনুসারী সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এ সময়ে তিনি বিশ্ববিদ্যালয়ের বিদ্যমান সমস্যা দ্রুত সমাধান করে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেওয়ার জন্য গৃহীত পদক্ষেপ সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন