করোনায় আক্রান্ত ঢাবি শিক্ষার্থী

  12-04-2020 10:42PM

পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের পপুলেশন সায়েন্সেস বিভাগে অধ্যয়নরত। বুধবার তার শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়।

রোববার সন্ধ্যায় ওই শিক্ষার্থীর জানান, গত মঙ্গলবার করোনার উপসর্গ (হাঁচি, কাশি, পাতলা পায়খানা) নিয়ে তিনি হাসপাতালে টেস্ট করাতে যান। বুধবার ডাক্তার তাকে জানান, তিনি করোনা পজিটিভ।এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। বর্তমানে তার বাসাসহ আশপাশের এলাকা লকডাউন অবস্থায় রয়েছে। তবে সন্ধ্যায় কথা বলার এক পর্যায়ে তিনি জানান, বর্তমানে তিনি আগের চেয়ে কিছুটা সুস্থ বোধ করছেন।

পপুলেশন সায়েন্সেস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম জানান, আমার ওই শিক্ষার্থীর সঙ্গে কথা হয়েছে। সে এখন সুস্থ আছেন এবং আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারান্টাইনে আছেন। তার সঙ্গে আমরা যোগাযোগ রাখছি যাতে তার প্রয়োজনে তাকে সাহায্য করতে পারি।

জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী জানান, আমাদের এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত বলে আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। আমরা ওই শিক্ষার্থীর বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছি।আমার মনে হয় তথ্যটি সঠিক।সবাই যেন তার জন্য দোয়া করেন।

পিএনএস/ জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন