রংপুরে গোপনে চলছিল ক্লাস, সিলগালা ৩ প্রতিষ্ঠান!

  26-11-2020 02:47PM

পিএনএস ডেস্ক: রংপুরে নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং খোলা রাখার দায়ে নিউরন, ক্যাম্পাস ও মেধাসিঁড়ি নামে তিনটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ওই তিন কোচিং সেন্টারের পরিচালককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার বিকেলে এই অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন ও র‌্যাব। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযান শেষে তিনি বলেন, ‘এ তিন কোচিং সেন্টারে স্বাস্থ্যবিধিও মানা হয়নি। যখন সারা দেশে করোনার সংক্রমণ বাড়ছে, তখন কিছু অসাধু ব্যবসায়ী, প্রতিষ্ঠান ও ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে সংক্রমণ ঝুঁকি আরও বাড়িয়েছে দিচ্ছে। তাদের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়। এতে ওই তিন কোচিং সেন্টারে শত শিক্ষার্থীকে করোনা ঝুঁকি নিয়ে ক্লাসে দেখা গেছে।’

অভিযানে কোচিং সেন্টার তিনটি সিলগালা করে তাদের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, করোনার সংক্রমণ ঝুঁকি রোধে কঠোর হতে হলে আমরা তাই করব। তবু কাউকে ছাড় দেয়া হবে না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন