এবার সারিকার সংসার ভাঙার খবর!

  03-12-2016 03:59PM

পিএনএস ডেস্ক: সঙ্গীত শিল্পী সালমার পরে কী এবার অভিনেত্রী সারিকার ঘর ভাঙার পালা! সালমার ছাড়াছাড়ির বিষয়েও আগে থেকে খবর রটেছিল, এবারও যেটা হচ্ছে সারিকাকে নিয়ে। হ্যা, স্বামীর সঙ্গে সারিকার ছাড়াছাড়ি হয়ে গেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

গেল সপ্তাহে সংসার ভাঙে সঙ্গীত তারকার সালমার, আর তার মতোই সারিকারও মিডিয়াতে কাজ নিয়ে সংসার জীবনে যত কলহ-ঝামেলা বেঁধেছে। এমনকি সবশেষ এক মাস ধরে সারিকা স্বামী মাহিম করিমের সঙ্গে থাকছেন না বলেও জানা গেছে। স্বামীর সঙ্গে দীর্ঘদিনের মনোমালিন্যের ফলাফল হিসেবে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

তবে বিষয়টি নিশ্চিত হতে সারিকার সঙ্গে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও সংযোগ পাওয়া যায় নি।

প্রায় ১০ বছর আগে তিনি মডেলিংয়ের পথ ধরে মেইনস্ট্রিম মিডিয়া পদার্পণ করেন। এরপর ২০১৪ সালে শিল্পপতি মাহিম করিমে সঙ্গে বিয়ের পিড়িতে বসেন সারিকা। এরমধ্যে একটি সন্তানেরও জন্ম হয়েছে তার।

উল্লেখ্য, টিভি নাটকে সারিকার হাতেখড়ি ২০০৯ সালে, আশুতোষ সুজনের পরিচালনায় রবীন্দ্র জয়ন্তীর বিশেষ নাটক ‘ক্যামেলিয়া’ অভিনয় করেন তিনি।

তার অভিনীত জনপ্রিয় অন্যান্য নাটকের মধ্যে রয়েছে মোহন খানের ‘রাধা তুমি কার’, এস এ হক অলিকের ‘গেন্দুচোরা ও প্রেম কাহিনী’, অরুণ চৌধুরীর ‘রুমালী’, হিমেল আশরাফের ‘প্রেমের বেদনা’, চয়নিকা চৌধুরীর ‘আহা বালিকা’ ও বিকেলে সোনা রোদ’, সাইফ চন্দনের `একটু বোকামি অনেকটা পাগলামী` প্রভৃতি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন