সম্পর্ক ভাঙার কারণেই খুন পাকিস্তানি কিসমত

  04-12-2016 06:18AM


পিএনএস ডেস্ক : পাকিস্তানের মঞ্চাভিনেত্রী কিসমত বেগের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মূল সন্দেহভাজন রানা মুজামিলসহ চারজন গ্রেপ্তার হয়েছেন।
মুজামিলের সেল ফোন থেকে পাওয়া সূত্র ধরে এদের খোঁজ মিলেছে বলে জানিয়ে লাহোর পুলিশের শীর্ষ কর্মকর্তা বলেছেন, রানা মুজামিল ও তার তিন সহযোগীকে আমরা গ্রেপ্তার করেছি।
কিসমত তার সঙ্গে সম্পর্ক ভেঙে দেয়ার পর রানা তার সঙ্গীদের বলেছেন কিসমতকে মেরে ফেলার জন্য। মুজামিলের দাবি, শোবিজে কিসমতের ক্যারিয়ার পাকাপোক্ত করতে সে প্রচুর টাকা খরচ করেছেন। সেই কিসমত সম্পর্ক ভেঙে দেয়ার জন্যই কি তাকে হত্যার সিদ্ধান্ত নিয়েছেন রানা?
সন্দেহভাজন গ্রেপ্তারকৃতরা সবাই থিয়েটার জগতের লোক বলে জানিয়েছেন পাক পাঞ্জাব প্রদেশের আইনমন্ত্রী রানা সানাউল্লাহ। এরা ফয়সলাবাদ ও গুজরানওয়ালা থেকে গ্রেপ্তার হয়েছে বলেও জানান তিনি।
২৫ নভেম্বর মঞ্চে পারফর্ম করে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলে এসে দুষ্কৃতিরা কিসমতের গাড়ির পিছু নিয়ে তাকে গুলি করে। কিসমত, তার গাড়িচালককে মারাত্মক জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রচুর রক্তক্ষরণের ফলে মারা যান কিসমত।
জানা গেছে, কিসমতের ড্রাইভার জানিয়েছেন, বন্দুকধারীদের মধ্যে একজনকে কিসমতের পায়ে গুলি করে বলতে শোনা গিয়েছিল, কিমসত, আর নাচতে পারবি না তুই!

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন