বরিশালে প্রদর্শিত হবে স্বল্পদৈর্ঘ্য ছবি ‘কালপুর’

  04-12-2016 02:37PM

পিএনএস: আগামী ১০ ডিসেম্বর, শনিবার বরিশাল শহরের অশ্বিনী কুমার টাউনহলে প্রদর্শিত হবে স্বল্পদৈর্ঘ্য ছবি ‘কালপুর’। বাবলু হাসানের কাহিনী অবলম্বনে স্বল্পদৈর্ঘ্য ছবিটি নির্মাণ করেছেন তারেক খান। ছবিটি প্রযোজনা করেছেন রিমিয়াজ রাখি।

স্বল্পদৈর্ঘ্য ছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দীপু হাফিজুর রহমান, বাবলু হাসান ও ইমি।

বরিশাল শহর, রায়পাশা কড়াপুর গ্রাম ও কুঠিবাড়ির জঙ্গলসহ বিভিন্ন লোকেশনে টানা ১০ দিন ছবিটির শুটিং করা হয়।

ছবিটির গল্প নিয়ে ছবির কাহিনীকার ও অভিনেতা বাবলু হাসান বলেন, “এটি খুব সাধারণ এবং পরিচিত একটি গল্প। যে কারো জীবনেই এমন দুর্ঘটনা ঘটতে পারে। গল্পটা গড়ে উঠেছে শহরতলির এক খলনায়ক আদিকে নিয়ে। একসময় সেই দাম্ভিক খলনায়কের পতন ঘটে। তবে ছবির গল্পটা এখানেই শেষ হচ্ছে না। সামনেই আসবে ছবিটির সিক্যুয়াল ‘কালপুর-২’। সিক্যুয়ালের মাধ্যমেই শেষ হবে কালপুর ছবির গল্প। আমরা অনেক পরিশ্রম করে ছবিটি নির্মাণ করেছি। দর্শক ছবিটি দেখলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।”

১০ ডিসেম্বর শনিবার বেলা ১১টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ‘কালপুর’ ছবিটির আটটি প্রদর্শনী হবে অশ্বিনী কুমার টাউন হলে। প্রদর্শনীর আগে টাউন হল থেকে টিকেট সংগ্রহ করা যাবে। টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৩০ টাকা।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন