আবারো একসঙ্গে শাহরুখ-সালমান

  06-12-2016 12:03AM

পিএনএস ডেস্ক : বলিউডের দুই হার্টথ্রব সুপারস্টার বলিউড কিং শাহরুখ খান ও বলিউড ভাইজান খ্যাত সালমান খান। বহুদিন পর আবারো দুজনকে দেখা গেলো একই মঞ্চে।

দুই খান নিজেদদের মধ্যে স্নায়ুযুদ্ধের অবসান ঘটিয়েছেন অনেক আগে। বর্তমানে তারা আদর্শ বন্ধুত্বের উদাহরণ। আজ সোমবার (৫ ডিসেম্বর) স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে একসঙ্গে মঞ্চে ছিলেন বলিউডের জনপ্রিয় দুই খান।

মঞ্চের হাস্যরস শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন দুই বন্ধু। আবারো একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, ‘আমরা এখানেই থাকি। তাই একসঙ্গে কাজ করা যেতেই পারে। তবে তার জন্য প্রয়োজন ভালো গল্প এবং পরিচালক। এবং তার চেয়েও বেশি প্রয়োজন ধৈর্যশীল পরিচালক। কেননা, আমাদের একসঙ্গে নিয়ে কাজ করাটা অনেক ধৈর্য্যের ব্যাপার।’

এসময় অতীতে দুজনের স্নায়ুযুদ্ধ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সালমান বলেন, ‘আমাদের দুজনের মাঝে যেটা হয়েছে তা সব বন্ধুদের মধ্যেই হয়ে থাকে। তবে তারকা বলে এবং গণমাধ্যমের কল্যাণে আমাদেরটা ছড়িয়ে পড়েছে বেশি।’

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরুতে ‘করন অর্জুন’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসে দুই খানের বন্ধুত্ব। এরপর এই জুটি ‘হাম তুমহারে সনম’ ও ‘কুচ কুচ হোতা হ্যায়’র মতো জনপ্রিয় ছবিতে একসঙ্গে অভিনয় করেছন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন