ববি এখন বৃদ্ধাশ্রমে!

  06-12-2016 08:02AM

পিএনএস ডেস্ক : গাজীপুরের একটি বৃদ্ধাশ্রমে রয়েছেন হালেন জনপ্রিয় অভিনেত্রী ইয়ামিন হক ববি। বৃদ্ধদের সুখ-দুঃখের কথা শুনছেন। কেন তারা আশ্রমে রয়েছেন? আবার কেনই বা তাদের আশ্রমে থাকতে হচ্ছে? পুরোদিন এসব বিষয় জানছেন তাদের কাছ থেকে।
সোমবার সকালে ববি এই বিদ্ধাশ্রমে গিয়েছেন। আর সেখানে বৃদ্ধদের সঙ্গে কয়েকদিন থাকবেন তিনি। মূলত সিনেমার শুটিংয়ের প্রয়োজনে গাজীপুরের এই বৃদ্ধাশ্রমে গিয়েছেন ববি। বৃদ্ধদের জীবনের সুখ-দুঃখের কথা রুপালি পর্দায় ফুটিয়ে তুলতেই তার এই প্রচেষ্টা।
ববি বলেন, ‘সিনেমার শুটিংয়ের প্রয়োজনে সকাল থেকে গাজীপুরের বৃদ্ধাশ্রমে আছি। এখানে বৃদ্ধদের সঙ্গে কয়েকদিন থাকব। তাদের সুখ-দুঃখের কথা শুনছি। কেন তারা আশ্রমে এসছেন? আবার অনেকে কেন আশ্রমে আসতে চাচ্ছেন। এসব বিষয় জানতে পেরে ভালো লাগছে।’
তিনি আরো বলেন, ‘এ সিনেমায় সমাজসেবী ও একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। এখানে অভিনয় করতে এসে সত্যি মানবতার সেবায় কাজ করার ইচ্ছেটা আরো বেড়ে গেল। বৃদ্ধ মানুষদের পাশে দাঁড়ানোর ইচ্ছেটা বেড়ে গেল।’
সরকারি অনুদানের এ সিনেমায় ববির বিপরীতে অভিনয় করছেন সংগীতশিল্পী ও অভিনেতা এস ডি রুবেল। সিনেমাটি নির্মাণ করছেন স্বপন চৌধুরী।
এস ডি রুবেল অভিনীত ‘এভাবেই ভালবাসা হয়’ শিরোনামের সিনেমাটি ২০১০ সালে মুক্তি পায়। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এ সিনেমায় রুবেলের বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় নায়িকা শাবনূর।
ববি সম্প্রতি ‘বিজলী’ শিরোনামের চলচ্চিত্রের গানের শুটিং করে দেশে ফিরেছেন। সুপারহিরোইন ঘরানার এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা ববি। তার বিপরীতে রয়েছেন কলকাতার মডেল রণবীর। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জাহিদ হাসানকে। এছাড়াও আরো অভিনয় করছেন- ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, দিলারা জামান, আহমেদ রুবেলসহ অনেকে।
প্রসঙ্গত, ইফতেখার চৌধুরীর ‘মালটা’শিরোনামের সিনেমাটিতেও অভিনয় করছেন ববি। এ সিনেমার কাজ প্রায় শেষের দিকে। এতে ববির বিপরীতে অভিনয় করছেন- বলিউড অভিনেতা ভাটশাল শেঠ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন