শাহরুখের দুই নায়িকা দীপিকা ও ক্যাটরিনা

  01-03-2017 12:00PM

পিএনএস ডেস্ক: শাহরুখ খান এ মুহূর্তে ব্যস্ত আছেন ইমতিয়াজ আলির ‘দ্য রিং’ ছবির কাজে। ছবিতে তার বিপরীতে আছেন আনুশকা শর্মা। ছবির কাজ শেষে তিনি এই প্রজন্মের আরও দুই জনপ্রিয় নায়িকার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন। এরা হচ্ছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। প্রথম সারির দুই নায়িকা একসঙ্গে অভিনয় করবেন ভেবে বিষয়টি অনেকের কাছেই অবাক লাগছে।

এদিকে তারা দুজনই আবার রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। যদিও নায়িকারা বলেছেন, একমাত্র শাহরুখ খানের জন্য তারা একসঙ্গে অভিনয় করতে রাজি হয়েছেন। জানা গেছে, বামন বা স্বল্পদৈর্ঘ্যরে মানুষকে নিয়ে ছবিটি নির্মাণ করবেন ‘তনু ওয়েডস মনু’র পরিচালক আনন্দ এল রাই। এত দিন এ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাট ও সোনম কাপুরের। কিন্তু এখন জানা যাচ্ছে ক্যাটরিনা আর দীপিকাকেই চূড়ান্ত করেছেন পরিচালক। দুই নায়িকা চরিত্রই অত্যন্ত গুরুত্বপূর্ণ ও একে অন্যের থেকে সম্পূর্ণ ভিন্ন।

শোনা যায়, ক্যাটরিনার জন্যই নাকি রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্কে ভাঙন ধরেছিল। মুখে কিছু না বললেও এ কারণেই দুজনের সম্পর্ক খুব একটা ভালো নয়। রণবীরের সঙ্গে শেষ পর্যন্ত কারো সম্পর্কই টেকেনি। তবে দীপিকা-ক্যাটরিনার ঠা-া যুদ্ধটা রয়ে গেছে। কিন্তু শাহরুখ খান ও আনন্দ এল রাইয়ের জুটির ছবিকে তারা আর এড়াতে পারলেন না বলেই মনে হচ্ছে। শিগগিরই এ ছবির চূড়ান্ত ঘোষণা হবে। সামনের মাস থেকে শুরু হবে শুটিং।

খবর : ইন্ডিয়া টাইমস।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন