কলকাতায় আজীবন সম্মাননায় নায়করাজ ও শাকিব খান

  26-05-2017 02:39PM

পিএনএস ডেস্ক: চলচ্চিত্রের জন্য কলকাতার সম্মানজনক পুরস্কার টেলিসিনে অ্যাওয়ার্ড। আগামী ৪ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে এই অ্যাওয়ার্ডের ১৬তম আসর। আর এই আসরেই আজীবন সম্মাননা পাচ্ছেন দুই বাংলার কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক।

এছাড়া একই অ্যাওয়ার্ডে সেরা নায়ক হিসেবে পুরস্কার পাচ্ছেন শাকিব খান। ‘শিকারি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের সুবাদে এই পুরস্কার পাচ্ছেন ঢালিউড সুপারস্টার।

আয়োজক সুত্রে জানা গেছে, দুই বাংলার চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য নায়করাজ রাজ্জাককে আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে। তার সঙ্গে কলকাতার প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিককেও আজীবন সম্মাননায় ভূষিত করা হচ্ছে।

এদিকে দুই বাংলার চলচ্চিত্রে জনপ্রিয়তার জন্য নুসরাত ফারিয়াও পুরস্কৃত হচ্ছেন। সংগীতে বাংলাদেশ থেকে আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কনাকে দেওয়া হবে বিশেষ পুরস্কার।

নায়করাজ রাজ্জাক এই সম্মাননা গ্রহণ করবেন বলে জানিয়েছেন তার ছেলে বাপ্পারাজ।

এদিকে শাকিব খান জানান, এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। প্রথমবার যৌথ-প্রযোজনার ছবিতে অভিনয় করে দেশে এবং বিদেশেও পুরস্কার পাচ্ছি। এই পুরস্কার আমাকে কাজের প্রতি আরও দায়িত্বশীল করে তুলবে বলে আমি বিশ্বাস করি। আর ৪ জুন আমি অনুষ্ঠানে উপস্থিত থেকে নিজ হাতে পুরস্কারটি গ্রহণ করব।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন