কিমের নিতম্বে রক্ষকের হাত

  15-06-2017 04:13PM

পিএনএস ডেস্ক: সব সময় সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম কিম। সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন যুক্তরাষ্ট্রের টিভি ব্যক্তিত্ব, মডেল ও অভিনেত্রী কিম কার্দাশিয়ান। আর ভারী নিতম্বের কারণে বিশ্বে বেশি আলোচিত কিম কার্দাশিয়ান।

গত বছর অক্টোবরে প্যারিসে ডাকাতের কবলে পড়ে নিজের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেন এই রিয়েলিটি তারকা। তার আগে পিছে দেখা যায় সশস্ত্র নিরাপত্তারক্ষীদের। কিন্তু যাকে কিনা আচমকা আঘাত থেকে রক্ষা দেয়ার জন্য পয়সা খরচ করে রাখা, সেই কিনা জন্ম দিলো নতুন চমকপ্রদ খবর।

আসলে কী সেই ঘটনা, যার প্রেক্ষিতে বলা হচ্ছে- ‘রক্ষক যখন ভক্ষক!’ পাঠকের উদ্দেশ্যে জানানো হচ্ছে, সম্প্রতি নিউইয়র্কে ফোর্বস ওম্যান সামিটে হাজির হয়েছিলেন কিম কার্দাশিয়ান। কর্পোরেট পোশাক কালো ব্লেজারে সেই সম্মেলনে হাজির হন কিম। তাকে সুরক্ষিতভাবে পৌঁছে দেয়ার জন্য সেখানে হাজির হন তার নিরাপত্তারক্ষীও। আর সেখানেই দেখা যায়, আচমকা সেই নিরাপত্তা রক্ষার দায়িত্বে থাকা ব্যক্তির হাত চলে যায় কিমের নিতম্বে!

তারকাকে ঘিরে থাকা ছবি শিকারিদের চোখ ফাঁকি দেয়া গেল না এই দৃশ্য। নিতম্বে হাত পড়তেই ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। আর সেখানে গিয়ে আচমকাই ফের বিতর্কের শিকার হলেন কিম।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন