কে এই ‘হাসিনা পার্কার’? [ভিডিওসহ]

  

পিএনএস ডেস্ক : বাবা শক্তি কাপুর নামকরা ভিলেন। তবে মেয়ে শ্রদ্ধা কাপুর যখন পর্দায় আসেন, দর্শকরা সাধারণত মুগ্ধ নয়নেই চেয়ে থাকেন। অভিনয়ের তুলনায় সৌন্দর্যের খাতিরেই এতদিন জনপ্রিয়তা পেয়েছেন এই কাপুর-কন্যা। কিন্তু এবার নিজের অভিনয়ের ক্ষুরে শান দিতে চলেছেন শ্রদ্ধা। সেই কারণেই বেছে নিয়েছেন পরিচালক অপূর্ব লাখিয়ার ‘হাসিনা পার্কার’কে। দাউদের বোনের এই চরিত্রে ফার্স্টলুকেই দর্শকদের চমকে দিয়েছিলেন শ্রদ্ধা। এবার সামনে এল ছবির প্রথম ঝলক।

শোনা যায়, নয়ের দশকে মুম্বাইতে ভাই দাউদ ইব্রাহিমের রাজত্ব সামলাত হাসিনা পার্কার। ১৯৯১ সালে স্বামী ইসমাইল পার্কার খুন হওয়ার পরই ভাইয়ের ব্যবসার দায়িত্ব সামলাতে শুরু করে হাসিনা। ধীরে ধীরে মুম্বাইয়ের অন্ধকার জগতের ‘গডমাদার’ হয়ে ওঠে। তোলাবাজি থেকে হাওয়ালা কেলেঙ্কারি, সব অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ব্যবসায়ীদের কোনও নতুন কাজ শুরু করার জন্য তার মাধ্যমেই নাকি দাউদের অনুমতি নিতে হত। কেবল নেটওয়ার্কের জগতও চলত তার ইশারাতেই। ২০১৪ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় হাসিনার। তার আগে পর্যন্ত মায়ানগরীতে রাজত্ব অক্ষুন্ন ছিল তার।

সেই রাজত্বের কাহিনিই বড় পর্দায় তুলে ধরেছে পরিচালক অপূর্ব লাখিয়া। ছবিতে শ্রদ্ধা রিল-লাইফ ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন তাঁর ভাই সিদ্ধান্ত কাপুরই। দাউদের চরিত্রে বেশ মানানসই তিনিও। প্রথমে শ্রীদেবীর ‘মম’-এর সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল শ্রদ্ধার এই ছবির। কিন্তু পরে মুক্তির তারিখ পিছিয়ে যায়। আপাতত ১৮ আগস্ট ধার্য হয়েছে সেই দিনটি। তারপরই মিলবে দর্শকদের ভারডিক্ট। দেখুন সেই টিজারটি-

পিএনএস/জে এ/ মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech