শুরু হচ্ছে নাটক ‘বিড়ম্বনা’

  25-09-2017 11:26PM

পিএনএস ডেস্ক: বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বিড়ম্বনা’। এ জাবির রাসেলের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫মিনিটে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) থেকে নাটকটি প্রচারে আসছে।

এতে অভিনয় করেছেন অপূর্ব, মম, মীর সাব্বির, নাদিয়া, আবুল হায়াত, মনিরা মিঠু, বড়দা মিঠু, চিত্রলেখা গুহ, আমিরুল হক চৌধুরী, আব্দুল আজিজ, শিরিন বকুল, নাজিফা আরা, চৌতি, কাজী উজ্জ্বল, কাজী রাজু প্রমুখ।

গল্পে দেখা যাবে, দুই বন্ধু বিশেষ দিনে ঘুরতে গেল কক্সবাজারে। রুম বুকিং ছিলো তাদের। কিন্তু বাসে কিছুটা দেরি হওয়াতে হোটেল ম্যানেজার অন্যজনকে রুম ভাড়া দিয়ে দিল। এদের আর রুম দিতে পারছে না ম্যানেজার। তারা কড়িডোরে থাকার প্ল্যান করে। এরইমধ্যে পাশে কয়েকটি মেয়ে এসে একই ঘটনায় পরে এবং তারাও হোটেলের কড়িডোরে থাকে।

এদের সাথে দুই বন্ধুর বাসেই দেখা হয়েছিলো আসার পথে। কিন্তু দেখাটা ঝগড়াটে ভাবের। এক পর্যায়ে কিছুটা প্রেম এবং বাড়ি ফিরছিলো তারা। গ্রামের বাড়িতে মেয়েদের পৌঁছে দিতে গেলে গ্রামের লোকজন ধরে ছেলেদের সাথে মেয়েদের বিয়ে পরিয়ে দেয়। বিয়ের পর এরা শহরে এলে বাড়ি ভাড়া নিতে পারে না। বিয়ের পেপারস চায় বাড়িওয়ালা। ঘটে নানান ঘটনা। এভাবেই গল্প এগিয়ে যাবে ধারাবাহিক নাটক বিড়ম্বনা’র।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন