আমরা একসঙ্গে কাজ করতে চাই

  

পিএনএস ডেস্ক: চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর জন্মদিন ছিল ৬ ডিসেম্বর (বুধবার)। এ দিনেও তিনি ‘পবিত্র প্রেম’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন নগরীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে। প্রিয় সহকর্মীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলেননি আরেক চিত্রনায়ক সাইমন সাদিক। রাত সাড়ে ৮ টার দিকে সাইমন এফডিসিতে তার অভিনীত ‘আমার মা আমার বেহেশত’ ছবির শুটিংয়ের ফাঁকে বাপ্পীকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা শুটিং স্পটে।

বাপ্পীকে জন্মদিনে কেক খাইয়ে দিয়ে সাইমন বলেন, আমরা দুজনে চলচ্চিত্রে কাজ করি। কিন্তু একসঙ্গে একই ছবিতে আমাদের কাজ করা হয়নি। আমরা দুজনে একসঙ্গে কাজ করতে চাই। আমি মনে করি বাপ্পী এবং আমি যদি একই ছবিতে কাজ করতে পারি তাহলে সেটা হবে মাল্টি কাস্টিং। চলচ্চিত্রের এই সংকটকালে আমাদের দুজনকে একইসঙ্গে নিয়ে যদি কোনো পরিচালক-প্রযোজক কাজ করতে চান আমরা অবশ্যই কাজ করবো। এটা দর্শকদের জন্যও বাড়তি ভালো লাগার ছবি হবে।

সাইমন আরও বলেন, বাপ্পীর জন্মদিনে এটাই আমার চাওয়া। বাপ্পীকে অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা। আগামীতে বাপ্পী আরো ভালো ছবি উপহার দেবেন। তার দীর্ঘায়ু কামনা করি।

সাইমন যখন বাপ্পীকে নিয়ে এসব কথা বলছিলেন তখন বাপ্পী পাশে দাঁড়ানো ছিলেন। এরপর সাইমনকে বুকে টেনে নিয়ে বাপ্পী বলেন, সাইমন ভাই ফিল্মে আমার আগে এসেছেন। বয়সেও তিনি আমার বড় হবেন। তারপরেও আমরা দুজনে খুব ভালো বন্ধু। আমারও ইচ্ছে আছে দুজনে একসঙ্গে কাজ করবো। আর সাইমন ভাই নিজের শুটিং ফেলে আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন সেজন্য আমি তার কাছে কৃতজ্ঞ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech