স্বর্ণ চোরাচালানে মোশাররফ করিম!

  

পিএনএস ডেস্ক: আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত হয়েছে ‘স্বর্ণমানব’ নামে বিশেষ টেলিছবি। এতে চোরাচালানকারি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। যেখানে দেখা যাবে অবৈধ স্বর্ণসহ তিনি আটক হন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

‘স্বর্ণমানব’ টেলিছবির রচনা ও সার্বিক নির্দেশনা দিয়েছেন ড. মইনুল খান। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক। শাহরিয়ার মাহমুদের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এখানে মোশাররফ করিম ছাড়া আরও অভিনয় করেছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, অপর্ণা ঘোষ, আখম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।

টেলিছবির গল্পে দেখা যাবে- দালালের সহায়তায় মধ্যপ্রাচ্য পাড়ি দিয়েও সুবিধা করতে না পেরে দেশে ফিরে আসেন মোশাররফ করিম। ধার-দেনা করে নিঃস্ব হয়ে পড়েন। শংকায় পড়ে যায় মেহজাবিনকে বিয়ে করাও। জীবনের প্রয়োজনে চোরাচালানকারি চক্রের সদস্য আখম হাসানের খপ্পরে পড়ে তিনিও নেমে পড়েন অনৈতিক কাজে। এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত। প্রতি চালানে নগদ টাকা। লোভ হলো। চলে বিশেষ প্রশিক্ষণ। এরপর কাস্টমস গোয়েন্দার নজরদারিতে ধরা পড়া। শাহজালাল বিমানবন্দরে শুল্ক গোয়েন্দা সংস্থার অন্তরালে গোয়েন্দা কাজের ছাপ দেখা যাবে এই টেলিছবিতে।

নির্মাতা জানান, আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচারিত হবে ‘স্বর্ণমানব’ টেলিছবিটি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech