মা হতে চলেছেন ইলিয়ানা?

  

পিএনএস ডেস্ক : প্রেমের খবর নিয়েই গুঞ্জন দীর্ঘদিন ধরে; বিয়ের খবরও নিয়েও আছে বটে! তবে সব গুঞ্জনকে যেন এক নিমেষে হাওয়ায় উড়ে গেল সন্তান হবার খবরে!

তাহলে কি সত্যি সত্যিই সুখবর আসছে ইলিয়ানা-অ্যান্ড্রুর! ‘বরফি’ অভিনেত্রী ইলিয়ানা ডি-ক্রুজ প্রথমবারের মতো মা হতে চলেছেন বলে একাধিক সূত্রের বরাত দিয়ে জানিয়েছ টাইমস অব ইন্ডিয়া।

গত ডিসেম্বরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বয়ফ্রেন্ডকে জনসমক্ষে এনেছিলেন তিনি ৷ তারপর থেকেই তাদের বিয়ে নিয়ে হই চই শুরু হয় বলিপাড়ায়।

এবারও খবর বেরিয়েছে ইলিয়ানা-অ্যান্ড্রুর কোলজুড়ে আসছে নতুন অতিথি। তবে এর চেয়ে আর বেশি কিছুই জানা যায়নি এখনও।

ব্যাক্তিগত জীবন নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছেন ইলিয়ানা। বিয়ে,প্রেম, জীবনসঙ্গী এসব নিয়ে প্রক্যাশ্যে মুখ খোলা থেকে বিরত থাকেন সবসময়ই। এবারও তার ব্যাতিক্রম হয়নি।

টাইমস অব ইন্ডিয়া বলছে, গত বছর বড়দিনে খ্রিস্টমাস ট্রি আর অ্যান্ড্রুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন ইলিয়ানা ৷সেই ছবির ক্যাপশনে অ্যান্ড্রুকে ‘হাবি’বলে উল্লেখ করেন। ঘটনার জন্ম সেখান থেকেই ৷ তার বিয়ে নিয়েও আলোচনা কম হয়নি ৷

কিন্তু অ্যান্ড্রুর প্রসঙ্গ আসলেই এড়িয়ে যান তিনি।যথারীতি অন্তঃসত্ত্বার বিষয়েও মুখ খোলেননি ইলিয়ানা। তাই নতুন করে রটা এ খবরের সত্যতা যাচাই করতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech