গর্ভবতীর হওয়ার কারণেই কি নেহার দ্রুত বিয়ে? - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

গর্ভবতীর হওয়ার কারণেই কি নেহার দ্রুত বিয়ে?

  

পিএনএস ডেস্ক: বলিউডে তখন রাজকীয় বিয়ে হচ্ছিল সোনম কাপুর ও আনন্দ আহুজার। এরই মধ্যে হঠাৎ শোনা গেল, বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। ‘পিঙ্ক’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো সিনেমার অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে গত ১০ মে সাতপাকে বাধা পড়েন নেহা।

চুপিসারে বিয়ে সারার পর মধুচন্দ্রিমার জন্য মার্কিন মুলুকে উড়ে যান নবদম্পতি নেহা এবং অঙ্গদ। হানিমুন সেরে ফেরার পর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু এসবের মধ্যেই নেহা-অঙ্গদের বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হল।

নেহার ঘনিষ্ঠ একটি সূত্র বলিউড বাবলকে জানায়, ‘নেহা গর্ভবতী এবং তার গর্ভধারণের খবর শিগগিরই সবার সামনে আসবে। এই কারণেই সে এত দ্রুত বিয়ে সেরেছে।’ তবে এসব গুজবকে উড়িয়ে দিয়েছেন নেহার বাবা প্রদীপ কুমার। টাইমস নাউকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রদীপ জানান, ‘না না, এ রকম কিছু ঘটেনি। যখন থেকে তাঁরা দ্রুত বিয়ে করেছে তখন থেকেই এসব গুজবের উৎপত্তি হয়েছে। এসব গুজব তো খাবেই। লোকজন তাঁদের ইচ্ছেমতো গুজব ছড়াতে পারে।’

দ্রুত বিয়ের পেছনে যুক্তি দিতে গিয়ে নেহার বাবা আরো বলেন, ‘এটা দুই পরিবারের সম্মতিতেই হয়েছে। বিয়ের সিদ্ধান্ত নিতে তাঁরা বেশি সময় নেয়নি কারণ নিজ নিজ কাজের ক্ষেত্রে তাঁরা প্রতিজ্ঞাবদ্ধ। বিয়ের তারিখ ঠিক হওয়ার পর আমরা মাত্র দুই থেকে তিনদিন সময় পেয়েছিলাম গোটা আয়োজনের জন্য।’

তবে এত সহজে গুজব পিছু ছাড়ছে না নেহার। নিন্দুকরা নেহার বিয়ের ঢিলেঢালা পোশাককে ইঙ্গিত করছেন গর্ভধারণ লুকানোর অংশ হিসেবে। ১০ মে নয়া দিল্লিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ৩৫ বছর বয়সী আংগাদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ৩৭ বছর বয়সী নেহা ধুপিয়া।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech