জনপ্রিয় ধারাবাহিক ‘সুলতান সুলেমান’ সিজন-৮ শুরু - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

জনপ্রিয় ধারাবাহিক ‘সুলতান সুলেমান’ সিজন-৮ শুরু

  

পিএনএস ডেস্ক :জনপ্রিয় একটি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’ বাংলা ভাষায় ডাবিং করে সিরিজটি সম্প্রচার করে আসছে বাংলাদেশের বেসরকারি একটি টেলিভিশন। তার ধারাবাহিকতায় ‘সুলতান সুলেমান’ (কোসেম) সিজন ৮ আজ শনিবার (২১ জুলাই) থেকে শুরু হচ্ছে দীপ্ত টিভিতে।

প্রতি শনি থেকে বৃহস্পতিবার রাত ৭টা ৩০ মিনিটে এই ধারাবাহিকটি প্রচারিত হবে।

সুলতান ওসমান ও সুলতান মুস্তাফার পতনের পর সিংহাসনের উত্তরসূরি হন সুলতান মুরাদ। কিন্তু অপ্রাপ্তবয়স্ক সুলতানের অভিভাবক হয়ে দীর্ঘদিন সাম্রাজ্যের নায়েব হিসেব দায়িত্ব পালন করেন ওয়ালিদে কোসেম সুলতান।

প্রাপ্তবয়স্ক সুলতান মুরাদ মায়ের ছায়া থেকে বের হয়ে ক্ষমতা হস্তগত করতে চান। যাতে জন্ম নেয় মা সন্তানের মাঝে অবিশ্বাস আর দ্বন্দ্ব।

ক্ষমতার স্বাদ পেতে ব্যাকুল হয়ে ওঠে ভ্যালিয়াত (বয়োজ্যেষ্ঠ) শাহজাদা বায়েজিতের মা গুলবাহার সুলতান।যার সুযোগ নেয় শত্রু দল।

এদিকে রাজ্য শাসনের সুপ্ত বাসনা নিয়ে সুলতানের হৃদয় জয় করতে চায় হাঙ্গেরির প্রিন্সেস ফারিয়া বেথলেন। ক্ষমতার জন্য ভাই-হত্যা, প্রাসাদ চক্রান্ত, যুদ্ধ-বিগ্রহ, রাজ্যজয়, অস্থিতিশীল রাজনৈতিক ঘটনা, ক্ষমতার দ্বন্দ্ব ও লড়াই এই সিরিয়ালের উপজীব্য বিষয়।

‘সুলতান সুলেমান’ বিশ্ব্যাপী জনপ্রিয় একটি ধারাবাহিক। এটি বিশ্বের ৬০টির বেশি দেশে এরই মধ্যে প্রচারিত হয়েছে। বাংলা ভাষায় ডাবিং করে সিরিজটি সম্প্রচার করে আসছে দীপ্ত টিভি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech