ফের টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী মৌনী

  

পিএনএস ডেস্ক : নিজের অনুরাগীদের সুখবর শোনালেন বলিউডের অভিনেত্রী মৌনী রায়। এবার ছোটপর্দায় দেখা যাবে তাকে। ইনস্টাগ্রামে সেকথাই জানালেন তিনি।

প্রায় এগারো বছর আগে ২০০৭ সালে ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিক দিয়ে অভিনেত্রী জীবন শুরু মৌনী রায়ের। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। খুব অল্প সময়ের মধ্যেই হিন্দি টেলিজগতের জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। একের পর এক সিরিয়ালে অভিনয়ের জন্য প্রশংসা পেয়ে, ক্রমেই বি টাউনের নামী সেলিব্রিটিদের তালিকায় চলে আসেন তিনি।

অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করেছেন মৌনী। ‘নাগিন’ ও ‘নাগিন ২’ সারা ভারতে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। হয়তো কোচবিহারের মেয়ে বলেই তার বাঙালি অনুরাগীদের সংখ্যাটা বিশাল। অভিনেত্রী থেকে তারকা-অভিনেত্রী হওয়ার রাস্তাটা নেহাত সহজ নয়। আর এই রাস্তায় মৌনী রায়কে অনেকটা এগিয়ে দিয়েছে টেলিভিশনের দুনিয়া। কিন্তু অনেকদিন ধরেই কানাঘুষো চলছিল যে এবার হয়তো আর টেলিভিশনে দেখা যাবে না তাকে। কারণটা অন্য কিছু নয়, আসলে এবার সিনেমায় মনোযোগ দিতে চান মৌনী।

কিন্তু সেই জল্পনায় পানি ঢাললেন মৌনী। এবার আরও একবার টেলিভিশনে ফিরছেন এই জনপ্রিয় তারকা। রাজকুমার রাও এর সঙ্গে তার আসন্ন ফিল্মের শ্যুটিং শুরুর আগে, ফের একবার টেলিভিশনে ফিরছেন মৌনী।

‘শক্তি অস্তিতভা কে এহসাস কি’, নামের এক সিরিয়ালে এবার দেখা যেতে চলেছে তাকে। এক বিশেষ চরিত্রে এই সিরিয়ালে দেখা যাবে মৌনীকে। মৌনী নিজেই এই খবর জানান সোশ্যাল মিডিয়ায়। গণেশ চতুর্থী উপলক্ষ্যে এক বিশেষ পর্বে সিরিয়ালে দেখা যাবে মৌনীর আত্মপ্রকাশ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech