বিয়ে করছেন অর্জুন-মালাইকা

  

পিএনএস ডেস্ক :রণবীর সিং ও দীপিকা পাডুকোনের বিয়ে নিয়ে বলিউড পাড়া বেশ কয়েকদিন ধরেই সরগরম ছিলো। এবার সেই পথেই হাঁটতে যাচ্ছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। জানা গেছে, আগামী বছরেই শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। বেশ কিছুদিন ধরেই এই দুই বলিউড তারকার প্রেম প্রকাশ্যে দেখা গেছে।

সম্প্রতি মালাইকা তার জন্মদিন ইটালিতে কাটিয়ে মুম্বাই ফিরেছেন। অর্জুনকেও একই সঙ্গে দেখা গেছে বিমানবন্দরে। সুতরাং দু’জন একসঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন বলেই মনে করছেন অনেকেই। এখানেই শেষ নয়, ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’ নামে এক রিয়্যালিটি শোয়েও এই দু’জনকে হাতে হাত ধরে আসতে দেখা গেছে। এই শোয়ের বিচারকের ভূমিকায় রয়েছেন মালাইকা।

জানা গেছে, আগামী বছর বিয়ে করবেন অর্জুন এবং মালাইকা। মালাইকা ও অর্জুন একে অপরকে ভীষণ পছন্দ করেন। তারা একে অপরের সম্পর্কে কখনোই কথা বলেননি কিন্তু তারা নিজেদের ব্যক্তিগত পরিসরে অত্যন্ত খুশি। এখন একটি স্থায়ী সম্পর্কের মধ্যে রয়েছেন দু’জনেই এবং আগামী বছরই বিয়ের পরিকল্পনা রয়েছে তাদের।

উল্লেখ্য, ২০১৬ সালে সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেই মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক সামনে আসে। তারপর থেকেই এই জুটিকে একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech