মুখ খুললেন স্বস্তিকা!

  

পিএনএস ডেস্ক : ইন্ডাস্ট্রিতে স্পষ্ট কথা বলার জন্য বরাবরই চর্চিত স্বস্তিকা মুখোপাধ্যায়। সে প্রসঙ্গ উঠতেই মজা করে বললেন, এবার থেকে কেউ কিছু প্রশ্ন করলে বলব বাবা বলতে বারণ করেছেন। ছোটবেলাতে তো শুনিনি। এখন একটু চেষ্টা করি (হাসি)। কেবল বাংলা ছবিই নয়, বলিউড বা অন্যত্রও কাজ করছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে মরাঠি ছবি ‘আরন’। একদম ডি-গ্ল্যাম লুকে দেখা যাবে তাকে। মরাঠি ভাষাটাও বেশ রপ্ত করে ফেলেছেন।

মরাঠি ভাষায় সিঙ্ক সাউন্ডে শুটিং করে খুব খুশি নায়িকা। এর পর করছেন ‘কিজি অউর ম্যানি’। এটা মুকেশ ছাবড়ার ছবি। সুধাংশু শর্মার পরিচালনায় কে কে মেননের সঙ্গে অন্য একটি ছবিও শেষ করে ফেলেছেন। ভোপালে এই ছবির শ্যুটিং প্রায় দু’মাস ধরে হয়েছে। এখন অল্ট বালাজির হিন্দি ওয়েব সিরিজের কাজ কলকাতায় চলছে।

এই সব কাজের কারণেই কি বাংলা ছবিতে কম দেখা যাচ্ছে? উত্তরে হেসে বললেন, আসলে বাংলায় অনেক ছবি করেছি। তবে সব ছবিগুলো কোনো না কোনো কারণে এই বছর মুক্তি পায়নি। এই যেমন ‘শাহজাহান রিজেন্সি’-তে কাজ করলাম। ডিসেম্বরে ছবিটি মুক্তির কথা ছিল। পিছিয়ে এখন জানুয়ারিতে হবে। দেবারতি গুপ্তর ছবিটিও মুক্তি পাবে আগামী বছর। যেহেতু এসব ছবির মুক্তি এখনও হয়নি, তাই লোক ভাবছে আমি কাজ করছি না।

এত দিন পর আবার ‘শাহজাহান রিজেন্সি’তে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করলেন, সমস্যা কি মিটে গেছে? উত্তরে স্বস্তিকার স্পষ্ট জবাব, সেরকম কোনো ঝামেলাই নেই। এর আগেও সৃজিত আমায় ছবির জন্য বলেছে। তবে চরিত্রগুলো তেমন পছন্দ হয়নি তাই করিনি। আমি এত বোকা নই, ঝামেলার জন্য ভালো চরিত্র ছেড়ে দেব।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech