জয়ার নতুন ছবি ‘ফুড়ুৎ’

  

পিএনএস ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনয়ে অপ্রতিদ্বন্দ্বী। অপ্রতিদ্বন্দ্বী সৌন্দর্যে আর মেধায়। কিন্তু এবার তিনি ব্যবসায়ী হিসেবেও সফলতার চূড়ায় পৌঁছে যাবেন বলে মনে হচ্ছে। হ্যা, ইতোমধ্যে এই মায়াবী অভিনেত্রী তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’ থেকে চলচ্চিত্র প্রযোজনার মাধ্যমে শুরু করেছেন চলচ্চিত্র ব্যবসা। তাঁর প্রযোজিত ব্যবসা সফল চলচ্চিত্র ‘দেবী’ এখনও দেশি-বিদেশি প্রেক্ষাগৃহে দর্শককে মুগ্ধ করে চলেছে। এরই মাঝে জানা গেলো নতুন খবর।

অভিনেত্রী জয়া জানালেন, ‘সি তে সিনেমা’ সাফল্যের এই যাত্রাপথ ধরে রাখতে চায় প্রতি বছর। বাংলা চলচ্চিত্রের দর্শকদের নিয়মিত ভাবে শিল্পমান সম্পন্ন চলচ্চিত্র উপহার দিতে চায়। আর এই ধারাবাহিকতায় ২০১৯ সালে নতুন চলচ্চিত্র নিয়ে আসছি আমরা।

তা জয়ার প্রযোজিত নতুন ছবির নাম কী?

জয়ার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে এবার যে নতুন চলচ্চিত্রটি নির্মাণের প্রস্তুতি চলছে তার নাম ‘ফুড়ুৎ’।

জয়া জানান, ‘দেবী’কে দেশ-বিদেশের যে অগণিত দর্শকরা ব্যবসাসফল চলচ্চিত্রের কাতারে শামিল করেছেন, যারাই পাশে ছিলেন ‘দেবী’র, সকলের প্রতি ভালোবাসা স্বরূপ আমাদের নতুন ছবি ‘ফুড়ুৎ’।

‘ফুড়ুৎ’ ছবির গল্প বা এতে কারা অভিনয় করবেন তা এখনও নিশ্চিত করেননি জয়া।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোরব কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ মুক্তি পায় সিনেমাহলে। ছবিতে চঞ্চল চৌধুরী, জয়া আহসান ছাড়াও অভিনয় করেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ।

সরকারি অনুদানের ‘দেবী’ ছবিটির যৌথ প্রযোজক জয়া আহসানের সি-তে সিনেমা। ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech