আলিয়া আর যত প্রেমিক!

  

পিএনএস ডেস্ক : আলিয়া ভাটের জন্মদিন ছিল ১৫ মার্চ। এবার তিনি ছাব্বিশে পা রেখেছেন। মাত্র সাত বছরের ফিল্মি সফরে এই বলিউড সুন্দরী একের পর সাফল্য পেয়েছেন। জন্মদিনে তাঁকে ঘিরে নানা তথ্য সামনে এসেছে। এই বিটাউন সুন্দরীর কর্মজগতের মতো ব্যক্তিগত জীবনও নানা রঙে রঙিন। এই মুহূর্তে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেম নিয়ে নানা রব। তবে এর আগে তাঁর জীবনে একাধিক প্রেম এসেছে। জানা গেছে, একসময় আলিয়া এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের প্রেমে পাগল ছিলেন।

রণবীর কাপুরের আগে আলিয়া ভাট বারবার প্রেমে পড়েছেন। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা কারও অজানা ছিল না। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে আলিয়া আর সিদ্ধার্থের বিটাউনে অভিষেক হয়। এই সময় তাঁদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। তাঁদের প্রেমের গাড়ি বেশ অনেকটা পথ চলেছিল। একসময় আলিয়ার সঙ্গে সিদ্ধার্থর ব্রেকআপ হয়ে যায়। তবে তাঁদের বন্ধুত্ব এখনো অটুট আছে। সিদ্ধার্থ আলিয়াকে তাঁর খুব কাছের বন্ধু বলে মনে করেন।

সিদ্ধার্থর পর আলিয়ার জীবনে আরেক প্রেমিকের আবির্ভাব হয়। তিনি অর্জুন কাপুর। অর্জুন এখন মালাইকা অরোরার সঙ্গে ডেট করছেন। ‘টু স্টেটস’ ছবিতে অর্জুন আর আলিয়া একসঙ্গে কাজ করেছেন। এই ছবির সেট থেকেই তাঁদের একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। আলিয়া-অর্জুনের প্রেম একসময়ে বিটাউনে বেশ আলোচিত ছিল।

তবে অনেকেরই জানা আছে, হিন্দি ছবির দুনিয়ায় পা রাখার আগে আলিয়া একজনকে মনপ্রাণ দিয়ে ভালোবাসতেন। আলিয়ার এই প্রেমিকের নাম আলী দাদরকর। তিনি পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। তবে বিটাউনে পা রাখার পর তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। আলিয়ার জীবনে আরেক পুরুষ আসেন। তবে তিনি ফিল্মি জগতের নন। হাইক মেসেঞ্জারের প্রতিষ্ঠাতা কেভিন মিত্তালের প্রেমে পড়েন আলিয়া। কেভিনের আরও একটা পরিচয় হলো, তিনি টেলিকম টাইকুন সুনীল মিত্তালের ছেলে। ২০১৭ ওয়ার্ল্ড ইকোনমি ফোরামে আলিয়ার সঙ্গে কেভিনের প্রথম দেখা হয়। এরপর তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরির গুঞ্জন ছিল। তবে এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

এখন আলিয়া ভাট যে তাঁর প্রেমিক রণবীর কাপুরের বিষয়ে খুব সিরিয়াস, তা বলার প্রয়োজন নেই। এই দুজন তাঁদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিকবার শেয়ার করেছেন। আকারে–ইঙ্গিতে আলিয়া-রণবীর বিভিন্ন সময় তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেছেন। এখন জোর খবর, এ বছরই তাঁরা বিয়ে করছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech