হারিয়ে গেছে সারিকা!

  

পিএনএস ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে মডেল মাহিম করিমের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জণ মিডিয়াতে আরও গভীর হচ্ছে। এদিকে মডেল মাহিম করিম আবার অভিনেত্রী সারিকার সাবেক স্বামী।

তবে তারচেয়েও বড় খবর হচ্ছে, ইদানিং কোথাও পাওয়া যাচ্ছে না অভিনেত্রী সারিকাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার কোনও সাড়াশব্দ নেই। মোবাইল ফোনও বেশিরভাগ সময় বন্ধ। ঘনিষ্টরা বলছেন, তারাও সারিকার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।

সারিকার কাছের বন্ধু চিত্রনায়ক ইমন বলেন, ‘ওর সঙ্গে অনেকদিন ধরেই আমার কোনো ধরনের যোগাযোগ নেই। কোথায় আছে তাও জানি না। প্রায় তিন মাস আগে সবশেষ ওর সঙ্গে কথা হয়েছিল। কাজের প্রসঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কোনো খবর পাচ্ছি না।’

অনেকেই বলছেন, ক্যারিয়ারের সোনালী সময়টা ক্যারি করতে পারেননি সারিকা। তাই পিছিয়ে পড়েছেন। এখন চেষ্টা করেও আগের জায়গায় ফিরতে পারছেন না।

তবে সারিকার রূপ ও অভিনয়ের প্রশংসা করে নির্মাতা ও পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘সারিকা দেখতে সুন্দর ছিল, অভিনয়েও ভালো, রুচিবোধসম্পন্ন। ওর পরিবারও ভালো। তবে যে মানুষ জীবনের হিসাবে যখন কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে, শৃঙ্খলা মেনটেইন করতে পারে না, তখন তার জীবন থেকে অনেক উপাদানই হারিয়ে যায়। যেটা ওর বেলায় হয়েছে।’

২০০৬ সালে মডেলিং শুরু করে ২০১০ সালে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন সারিকা। এর বছর তিনেক পর ২০১৩ সালের মাঝামাঝি হঠাৎ করেই নাটক ও মডেলিংয়ে অনিয়মিত হয়ে পড়েন। ২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরে এক কন্যা সন্তানের জন্মও হয়। সেই সংসারও টিকেনি বেশিদিন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech