কিয়ারার টুইটার অ্যাকাউন্ট হ্যাক

  

পিএনএস ডেস্ক: ‘কবির সিং’-এ অভিনয় করে কেরিয়ারের স্বর্ণালী সময় পার করছেন কিয়ারা আদভানি। কাজ করছেন আরো কয়েকটি বড় প্রোজেক্টে। এমন সুন্দর সময়েই অঘটন ঘটল কিয়ারার জীবনে। তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে।

ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে কিয়ারা আদভানি নিজেই জানিয়েছেন হ্যাক হওয়ার কথা। তিনি বলেছেন, আমার টুইটার অ্যাকাউন্ট কে বা কারা হাতিয়ে নিয়েছে। সেটি উদ্ধারে কাজ চলছে। ততক্ষণ পর্যন্ত কোনও অযাচিত বা অদ্ভুত টুইট দেওয়া হলে তা এড়িয়ে যাওয়ার অনুরোধ রইলো।

কিয়ারার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ার খবর শুনে তার ভক্তরা ব্যথিত। সেই ভক্ত-অনুরাগীদের সতর্ক করে ইনস্টাগ্রামে আরো একটি পোস্ট দেন কিয়ারা। সেখানে তিনি লেখেন, আমার অ্যাকাউন্ট থেকে পাঠানো কোনও সন্দেহজনক লিংকে ক্লিক না করার অনুরোধ রইলো। অ্যাকাউন্টটি এখনও হ্যাকড, সুতরাং কোনও লিংক আমি পাঠাইনি।

ইতোমধ্যে কিয়ারা আদভানি আইনি সহায়তা নিয়েছেন অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ঘটনায়। তবে খুব বেশি সময় দিতে পারছেন না এই কাজে। কারণ গতকাল থেকে তিনি নতুন সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিং শুরু করেছেন। যেখানে তার নায়ক কার্তিক আরিয়ান।

এছাড়া কিয়ারার হাতে রয়েছে ‘গুড নিউজ’, ‘লক্ষ্মী বোম্ব’, ‘শেরশাহ’ সিনেমাগুলোর কাজ।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন কিয়ারা আদভানি। এর দুই বছর পর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। তবে ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিস’ ও তেলেগু সিনেমা ‘ভারত আনে নেনু’-তে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথম সারিতে চলে আসেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech