অল্পের জন্য বেঁচে গেলেন অভিনেত্রী শাহনাজ খুশি

  18-07-2020 03:43PM

পিএনএস ডেস্ক : অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অভিনেত্রী শাহনাজ খুশি। তবে প্রাণে রক্ষা পেলেও মানসিকভাবে সুস্থ স্বাভাবিক হতে পারছেন না তিনি। কান্না জড়িতে কণ্ঠে বললেন, সবার দোয়ায় প্রাণে বেচেগেছি।গাড়ির পেছনে একটি ট্রাক না থাকলে আমার ওপর দিয়েই চলে যেতো গাড়ি।’

শুক্রবার সকালে পুবাইলে ঈদের নাটকের শুটিংয়ে যাওয়ার সময় মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন অভিনয়শিল্পী শাহনাজ খুশি। তাকে নিয়ে যাওয়া গাড়িটিকে কার্গো এস ধাক্কা দিলে সেই গাড়িটে মারাত্মক ক্ষতিগ্রস্ত।

শাহনাজ খুশি বলেন, ‘কার্গোটি 'উল্টো দিক থেকে আসছিলো। সেটা দেখার পর আমার ড্রাইভার গাড়ি থামিয়ে দিলেও কাজ হয়নি। কার্গোটি এসে আমার গাড়িকে ধাক্কা দেয়। পেছনে ট্রাক থাকায় সেটা ধাক্কা ঠেকায়। না হলে কার্গো আমার গাড়ির উপর দিয়েই চলে যেতো।’

পুবাইল যাওয়ার পথে মাজুখান বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। পূবাইলে খুশি ‘নসু ভিলেন’ সিরিজের এই ধারাবাহিকে শুটিংয়ের জন্য যাচ্ছিলেন। এই নাটকের মধ্য দিয়ে চার মাস পর অভিনয়ে ফেরেন তিনি। এতে আরও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, আ খ ম হাসান, আরফান আহমেদ, অপর্ণা ঘোষ ও তানজিকা আমিন। নাটকিটর দ্বিতীয় দিনের শুটিংয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়লেন এ অভিনেত্রী।

খুশি বলেন, ‘কার্গোর ধাক্কায় ড্রাইভার বাম সাইডের সিটে সিটকে পড়েছে। আমি তো পেছনে ছিলাম। তিন সিটের একটা সিট স্কুইজ করে ভেতরে ঢুকে গেছে। একা না থাকলে হয়তো বড় ধরনের দুর্ঘটনা ঘটত। একেবারেই অলৌকিক কিছু না হলে আমার বাঁচার কথা নয়! আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে আমি বেঁচে আছি, ভালো আছি!

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন