রুবিনার স্বামীর প্রেমে রাখি?

  

পিএনএস ডেস্ক: রুবিনার স্বামীর প্রেমে পড়ে গেলেন রাখি সাওয়ান্ত? অভিনেতা অভিনব শুক্লাকে পাওয়ার জন্য যেকোনো কিছু করতে পারেন রাখি, এ কথা বলে দিলেন সকলের সামনে।

গত এপিসোডে রাখি স্বীকারোক্তি দেখে মাথায় হাত বিগ বস-১৪’র দর্শকদের। সকলের মনে একটাই প্রশ্ন, নিজের স্বামী রীতেশের দেখা না পেয়ে পেয়েই কি রাখির এই অবস্থা? একেই অভিনেত্রী রুবিনা দিলায়ক ও তার স্বামী অভিনব শুক্লা একে অপরকে ডিভোর্স দেওয়ার কথা ভাবছিলেন।

বিগ বস’তে আসার পর তাদের সম্পর্ক ফের নতুন মোড় নিয়েছে। এমনটা অনেক আগেই জানিয়েছিলেন রুবিনা ও অভিনব। তারই মধ্যে তৃতীয় ব্যক্তির আগমনে দাম্পত্য জীবনের পরিণতি কী হবে, তা নিয়ে চিন্তিত রুবিনা-অভিনবপ্রেমীরা।

কিছুদিন আগে অভিনবকে চুরি করে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন রাখি। ‘হট’ অভিনবের প্রতি যে তার ভালো লাগা তৈরি হয়েছে, তা জানিয়েছিলেন। তারপরে দেখা গিয়েছিলো, অভিনবের কাছে রাখি আবদার করেছিলেন, তাকে শাড়ি পরিয়ে দিতে হবে। প্রথমে রাজি না হলেও শেষে বাধ্য হয়েছিলেন অভিনব।

এবারে একেবারে প্রেমের কথা বলে দিলেন রাখি। শুধু তাই নয়, জানিয়ে দিলেন, তার জন্য তিনি সব কিছু করতে পারেন। আর অভিনবের চোখেও নিজের জন্য ভালোবাসা দেখতে পেয়েছেন বলে রাখির দাবি।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন