রাখির জীবন নিয়ে ছবি বানাতে চান জা‌ভেদ আখতার

  

পিএনএস ডেস্ক: রাখি সাওয়ান্তের জীবন নিয়ে ছবি বানাতে চেয়েছিলেন জা‌ভেদ আখতার। শুক্রবার (৫ মার্চ) মুম্বাইয়ের এক সংবাদসংস্থার সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন এ তথ্য। তার একদিন পরেই সে কথা স্বীকার করেন বলিউডের বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার ও কবি জাভেদ আখতার।

আখতারের কথায়, রাখি সঠিক কথাই বলেছেন। ৪ থেকে ৫ বছর আগে একটি বিমানে দেখা হয়েছিলো তার সঙ্গে। রাখির ছোটবেলার গল্প জানতে পারি। তখনই তাকে বলেছিলাম যে, আমি তার জীবন নিয়ে ছবি বানাতে চাই।

‘বিগবস-১৪’র প্রতিযোগী রাখি জানিয়েছিলেন, অতিমারীর আগে তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন জাভেদ। কিন্তু নানা কারণে সেই বৈঠকটি আয়োজন করা যায়নি।

তবে রাখির মতে, আমার বায়োপিক হলে সেটা মানুষের পছন্দ হবে কিনা জানি না। কারণ আমার জীবন ভর্তি শুধু বিতর্ক।

জাভেদ আখতার চিত্রনাট্য লিখলে জাভেদ-পুত্র ফারহান আখতারকেই পরিচালক হিসেবে দেখতে চান রাখি।

সে সাক্ষাৎকারেই রাখিকে প্রশ্ন করা হয়, বায়োপিক হলে নিজের চরিত্রে তিনি কাকে দেখতে চান? রাখি জানেন না, নির্মাতারা কাকে কাস্ট করবেন।

তিনি বলেন, আমাকেই অভিনয় করতে বলা হবে কিনা জানি না। আবার আলিয়া বা প্রিয়াঙ্কাকেও বলতে পারেন। কিন্তু আমি নিজের চরিত্রে অভিনয় করতে চাই না।

সে ক্ষেত্রে তার প্রথম পছন্দ আলিয়া ভাট। তবে একই সঙ্গে তিনি দীপিকা পাড়ুকোন এবং কারিনা কাপুরের নামও নিয়েছেন। এই বলি নায়িকাদের মধ্যে তার সবাইকেই পছন্দ বলে জানালেন ‘বিগ বস তারকা’।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন