অপূর্ব-নুসরাতের ‘যদি কিন্তু তবুও’ আসছে ১ এপ্রিল

  

পিএনএস ডেস্ক : ওটিটি প্লাটফর্ম জিফাইভ গ্লোবাল তাদের বাংলাদেশে নির্মিত চতুর্থ ওয়েব সিনেমা ‘যদি কিন্তু তবুও’র ট্রেলার প্রকাশ করেছে। এক মিনিটের এ ট্রেলারের মাধ্যমে দর্শকরা সতেজ প্রেমের গল্পের একটি ঝলক পাবেন।

জাতীয় পুরষ্কারপ্রাপ্ত পরিচালক শিহাব শাহীনের ‘যদি কিন্তু তবুও’ একটি হালকা মেজাজের রোমান্টিক কমেডি। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব এবং নুসরাত ফারিয়া।

‘যদি কিন্তু তবুও’ মুক্তি পাবে আগামী ১ এপ্রিল। বাংলাদেশি দর্শকরা ফ্রি দেখতে পাবেন এটি। ‘যদি কিন্তু তুবও’ সিনেমাটির খেতাব দেওয়া হয়েছে ‘বাংলাদেশি ওয়েডিং অব দি ইয়ার’ বা ‘বছরের সেরা বিয়ে’। আবির এবং প্রীতির নিখুঁত প্রেমের গল্প ঘিরে আবর্তিত হয় ঘটনাক্রম। শহরের পরিবেশে তারা এক জটিল পরিস্থিতি এবং উথাল পাতাল অনুভূতির মুখোমুখি হয়।

ওটিটি প্ল্যাটফর্মে এই প্রথমবার অপূর্ব এবং ফারিয়াকে একসাথে দেখতে পাবেন দর্শকরা। এ ছাড়া সিনেমটিতে আছেন জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান, সাবেরী আলম, নাজিবা বাশার এবং আমান রেজা।

জিফাইভ-এর এ সিনেমাটি উপস্থাপন করেছে ইভালি এবং সহকারী উপস্থাপনায় রয়েছে গোদরেজ গুড নাইট। জিফাইভ বাংলাদেশ সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করে গত মঙ্গলবার। এর পরের দিন এক মিনিটের ট্রেলার প্রকাশ করা হয়, যা মূল চরিত্র আবির এবং প্রীতির বৈচিত্র্যময় জগতের দিকে দৃষ্টি ফেরায়।

শিহাব শাহীন বলেন, সিনেমাটি রোমান্টিক ও কমেডি ঘরানার। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে তারই মজার মজার অভিজ্ঞতা তুলে ধরা হয়েছে এখানে।

সিনেমার ট্রেলার প্রকাশ উপলক্ষে জিফাইভ গ্লোবাল-এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, মাইনকার চিপায়, ডব্লিউটিফ্রাই এবং কনট্রাক্টসহ আমাদের সব বাংলা অরিজিনাল দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। আমাদের সর্বশেষ ফিচার ফিল্ম ‘যদি কিন্তু তুবও’ ট্রেলার প্রকাশ করতে পেরে আমি আনন্দিত। এটি একটি মজার রোমান্টিক কমেডি। এখানে রয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বহু মেধাবী শিল্পী।


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন