সমালোচনাকারীদের একহাত নিলেন সোহানা সাবা

  

পিএনএস ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউয়ে ৫ এপ্রিল (সোমবার) থেকে আবারও সারাদেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউনের সময়টায় অনেককেই দেখা যায় নানান বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের সমালোচনা করতে। সেসব সমালোচনাকারীদের আগেই একহাত নিলেন অভিনেত্রী সোহানা সাবা।

রোববার নিজের ফেসবুকে এক পোস্টের মাধ্যমে সেসব সমালোচনাকারীদের সমালোচনা করেন সাবা। ফেসবুক পোস্টে অভিনেত্রী লেখেন, লকডাউন শুরু হতে না হতেই শুরু হয় মানুষের ব্যক্তি স্বাধীনতায় আগ বাড়িয়ে মাতব্বরি করা। যেমন- ফেসবুকে কেউ লাইভ করলেই সেটা নিয়ে কটাক্ষ করবে (২দিন পরে অবশ্য নিজেরাই শুরু করবে করা) খাবারের ছবি পোস্ট করলে বলবে-কতজন খেতে পারছে না আর আপনি খাবার ছবি পোস্ট করছেন (নিজেরাই আবার ২ দিন পর ছবি পোস্ট করবে) ফ্যামিলি মেম্বাররা মিলে ছবি পোস্ট করলে বলবে-মাস্ক কই? (এসইফ তারা নিজেরা বাথরুমে গেলেও মাস্ক পরে যায়) কাজ করতে গেলে বলবে-কাজ করছো, মানুষ মরছে দেখছো না? বাসায় থাকো (অথচ বাসায় বাজার না থাকলে কেউ এসে বাজার করে দেবে না)সাহায্য চাইলে বলবে-কাজ করো না কেন?

হাত ধুতে বললে বলবে-এসেছে জ্ঞান দিতে সেলিব্রেটি জ্ঞান না দিলে বলবে-কিসের সেলিব্রেটি তুমি, তোমার সমাজের প্রতি কোনো দায়িত্ব নাই।আরও অনেক লম্বা লিস্ট।’ তাদের উদ্দেশে সাবা আরও লেখেন, ‘যাই হোক, সবকথার শেষ কথা আপনি/আপনারা অনেক জ্ঞানী। নিজের জ্ঞান নিজের পকেটে রাখেন। সবাইকে নিজের মতো বাঁচতে দেন।’

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন