উত্তম কুমারের নাতবৌয়ের ভিডিও ভাইরাল

  13-04-2021 04:58PM

পিএনএস ডেস্ক: উত্তাল হাওয়ায় এলোমেলো চুল, হটপ্যান্ট-টপে লাস্যময়ী অবতারে সমুদ্রসৈকতে উত্তম কুমারের নাতবৌ দেবলীনা। মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। মডেলিং তিনি আগেই করতেন। তারপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘প্রাক্তন’ ছবিতে অভিনয়ের দৌলতে বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন টলিউডে।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন অভিনেত্রী। ছবি, নাচের ভিডিওর পাশাপাশি শরীরচর্চার ভিডিও শেয়ার করেন। তার ফিটনেস অনেকের কাছেই ঈর্ষার বিষয়। বিয়ের আগের দিনও নিজের নিয়মিত শরীরচর্চাটা মিস করেননি।

ব্যস্ত শিডিউল থেকে কিছুদিনের বিরতি নিয়ে ঘুরতে গিয়েছিলেন। হট প্যান্ট কালো টপ পরে সমুদ্র সৈকতে তুমুল নাচতে দেখা গিয়েছিল তাকে। আদনান সামির ‘আয়ে উড়ি উড়ি উড়ি’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাকে। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল উত্তম কুমারের নাতবৌয়ের এই ভিডিও। ফের একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা।

সমুদ্র সৈকতে জলের উপর দিয়ে ছুটে ছুটে বেড়াচ্ছেন তিনি। সমুদ্রের ঢেউ ও উদ্দাম বাতাসে দেবলীনা যেন উড়ে বেড়াচ্ছেন। সাদা হটপ্যান্ট ও খয়েরি টপ পরে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘কহো না পেয়ার হ্যায়’এর সঙ্গে ভিডিওটি করেছেন দেবলীনা।

কিছুদিন আগে একটি শরীরচর্চার ভিডিও নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী। কালো জিমের পোশাকে কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাকে। এখানেই কমেন্ট বক্সে কয়েকজন নেটনাগরিকের সঙ্গে প্রকাশ্যে বিবাদে জড়িয়ে পড়েন দেবলীনা। এমনকি মেজাজ হারিয়ে তুই তোকারি করতেও দেখা যায় তাকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন