হোটেলে ‘নতুন শাহরুখ’-এর সঙ্গে একান্তে প্রীতি!

  12-05-2021 02:02AM

পিএনএস ডেস্ক : পর্দায় বলিউড অভিনেতা শাহরুখ খানের সংগে প্রীতি জিনতার জমাট রসায়ন দেখেছেন ভক্তরা। তবে সেই রসায়নে ছেদ পড়েছে দীর্ঘদিন। পর্দায় না আসলেও আইপিএলের সুবাদে অবশ্য শাহরুখ-প্রীতির দেখা-সাক্ষাৎ হয়। জমে প্রতিযোগিতার রসায়ন।

এবার প্রীতির সংগে নতুন এক শাহরুখ খানের রসায়ন জমেছে। তিনি অবশ্য অভিনয় জগতের কেউ নন। তবে রঙিন পর্দার বলা চলে। কারণ তিনি খেলেন ক্রিকেট। আর ভারতীয় ক্রিকেটকে এখন রঙিন পর্দারই বলা চলে। ২৫ বছর বয়সী ওই ব্যাটিং অলরাউন্ডার এবারের আইপিএলে খেলছেন প্রীতি জিনতার দল পাঞ্জাব কিংসে।

তাকে দলে নিতে হয়েছে এক প্রকার যুদ্ধ করে। পাঁচ কোটি ২৫ লাখ রুপি খরচায়। আইপিএলে এখন পর্যন্ত তিনি নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। তবে শাহরুখ খান খারাপও করেননি। আট ম্যাচে তিনি করেছেন ১০৭ রান।

পাঞ্জাবে খেলার সুবাদে শাহরুখের দেখা হয়েছে প্রীতি জিনতার সংগে। হয়েছে সাক্ষাৎ। কিন্তু সেই সাক্ষাৎ একেবারে একান্তে? অবাক হওয়ার মতো তেমন কিছু অবশ্য হয়নি। শাহরুখ চার দিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন প্রীতি জিনতার সংগে।

সেখানে দেখা গেছে, হোটেল রুমে তিনি একান্তে একটি ছবি তুলেছেন প্রীতি জিনতার সংগে। সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। শাহরুখ ওই ছবিতে ক্যাপশন দেন, 'নয়না, ১, ২, ৩...টিঙ। নয়না নামটা দেখেই ভক্তরা 'কাল হো না হো' গানের লাইন দিয়ে শাহরুখকে শুভ কামনা জানিয়েছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন