রিনা-আমিরের সংসার ভাঙার কারণ জানালেন কিরণ

  16-03-2024 11:02AM


পিএনএস ডেস্ক: বিবাহবিচ্ছেদের পর একে অপরের বিরুদ্ধে বিষোদগার করতে দেখা যায়। তারকা দম্পতিদের মধ্যে এমন উদাহরণ অনেক। তবে ব্যতিক্রমী আমির খান, কিরণ রাও ও রিনা দত্ত। এই তিনজন যেন একই সুতোয় গাঁথা। বর্তমানে তিনজনেই একে অপরের প্রাক্তন। তবু এক পরিবার তারা।

আমিরের প্রথম স্ত্রী রিনা। প্রেম করেই ১৯৮৬ সালের ১৮ এপ্রিল ঘর বাঁধেন তারা। কিন্তু ২০০২ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে তাদের বিচ্ছেদ নিয়ে কোনো অপ্রীতিকর ঘটনা সামনে আসেনি। বরং আমির এখনো প্রাক্তন স্ত্রী রিনাকে যথেষ্ট সম্মান দিয়েই কথা বলেন। রিনার কথাবার্তাতেও আমিরের প্রতি সম্মান প্রকাশ পায়। রিনার সঙ্গে বিবাহবিচ্ছেদের বছর কয়েক পর কিরণকে বিয়ে করেন অভিনেতা। তবে দুজনের দেখা হয় ‘লগান’ সিনেমার সময়।

সেই সময় পরিচালক আশুতোষ গোয়ারিকরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন কিরণ। এত বছর ধরে বিভিন্ন সময় অনেকেই অনুমান করে এসেছেন, এই সিনেমার সময়ই হয়তো কাছাকাছি আসেন কিরণ-আমির! অবশেষে সত্যিটা জানালেন অভিনেতার প্রাক্তন স্ত্রী।

প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। দুজনেই কাজপাগল, মননেও মিল রয়েছে তাদের। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে হঠাৎই বিচ্ছেদ। যদিও একসঙ্গে কাজ করেন তারা।

এবার নিজের সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘লাপাতা লেডিস’র প্রচারে এসে তাদের দাম্পত্য ও প্রেম জীবনের কথা প্রকাশ্যে আনলেন কিরণ। তার ও আমিরের সম্পর্ক নিয়ে যে চলতি ধারণা রয়েছে সেই ভুল ভাঙালেন তিনি।

কিরণ জানান, তার কারণে রিনা ও আমিরের বিচ্ছেদ হয়নি। তিনি ও আমির সম্পর্কে জড়ান আমিরের প্রথম বিয়ে ভাঙার বছর দুয়েক বাদে। কিরণ বলেন, আসলে ‘লগান’ সিনেমার সময় আমার আর আমিরের কথাই হতো না। আমার জন্য ওদের সংসার ভাঙেনি। বরং ‘লগান’ সিনেমার সময় আমি অন্য এক জনের সঙ্গে সম্পর্কে ছিলাম। ২০০৪ সালে ফের আমাদের কথাবার্তা শুরু হয়, আমরা সম্পর্কে জড়াই।

তিনি আরও জানান, বিয়ের আগে দুজনেই রীতিমতো মনোবিদের কাছে গিয়েছিলেন জুটিতে কাউন্সেলিং করানোর জন্য।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন