ঈদের দিন মাকে স্মরণ করে আরেফিন শুভর আবেগঘন স্ট্যাটাস

  11-04-2024 05:18PM

পিএনএস ডেস্ক: চলতি বছর জানুয়ারিতে মাকে হারিয়েছেন চিত্রনায়ক আরেফিন শুভ। অভিনেতার মা-ই ছিলেন তার সব। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই মাকে নিয়ে ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করতেন শুভ। এবারের ঈদ মাকে ছাড়াই পালন করছেন তিনি।

তাই ঈদের দিন মাকে স্মরণ করে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন শুভ। ঈদের আনন্দের মাঝে মায়ের শূন্যতা অনুভব করছেন এই অভিনেতা। তাই নিজের ফেসবুকে মাকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন শুভ।

পাঠকদের সুবিধার জন্য শুভর পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

স্ট্যাটাসে শুভ লিখেছেন, ‘যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না। মা, দেখতে দেখতে তোমার যাবার প্রায় ৩ মাস, এখনও বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখব তুমি পাশের রুমটাতেই আছো। সব কিছু কেমন যেনো হয়ে গেল। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।

তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে মা, আজকে যখন তোমার সঙ্গে দেখা করতে যাচ্ছি নিচে গার্ডরা বলল এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগল এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।

এবার তোমার গলার চেইনটা নিজেই পড়লাম, কিন্তু আমাদের ঐ কমেডিটা করা আর হলো না যে আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না। তোমার সঙ্গে কত গল্প করা হলো না, আর হবে না। ঈদ মোবারাক মা। পৃথিবীর সকল মাকে ঈদ মোবারাক।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন