বিয়ের দাবিতে বাসার নিচে ভক্ত, যেভাবে সামলিয়েছেন বাপ্পী চৌধুরী

  29-04-2024 10:53PM

পিএনএস ডেস্ক: ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী। বেশ অনেক দিন কোন নতুন চলচ্চিত্রে দেখা যায় না তাকে। শোনা যাচ্ছিল, ‘অপারেশন জ্যাকপট’ দেখা যাবে এ নায়ককে। কিন্তু শেষ মুহূর্তে এ সিনেমায় থেকে বাদ পড়েন তিনি। পাশাপাশি তার শুটিং শেষ হওয়া বেশ কয়েক চলচ্চিত্র মুক্তি নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। এত কিছুর মাঝেই ঈদ উপলক্ষে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন বর্তমান প্রজন্মের চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সেখানে হাজির হয়ে নিজের ব্যক্তিজীবনের নানা তথ্য জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে অভিনেতা বাপ্পী চৌধুরীর কাছে জানতে চাওয়া হয়, তাকে কখনো কোনো ভক্ত ফোন করে বিয়ে করতে হবে, না হলে মরে যাবে, এমন দাবি করেছিলেন কিনা। জবাবে এ নায়ক বলেন, অলরেডি একজন পেয়েছি। ক্লাস নাইনে পড়তো মেয়েটি। এটি দু-চার বছর আগের কথা।

বাপ্পী চৌধুরী বলেন, একবার ক্যামেরার সামনে বিয়ে নিয়ে কথা বলেছিলাম আমি। তো ওই মেয়েটি ফেসবুকে একটি ভিডিও ছেড়েছিল, আমি মরে যাব তুই যদি বিয়ে করিস। আর পরদিন তো বাসার নিচে চলে আসছিল মেয়েটি। সঙ্গে ওর বাবাও ছিল। কিছুটা ভয়ও পেয়েছিলাম।

ওইদিনের ঘটনা কীভাবে সামলেছেন এ অভিনেতা, সেটিও জানিয়েছেন। বাপ্পী চৌধুরী বলেন, ওই মেয়ের সঙ্গে কথা বলেছি আমি। তারা বাবা আমাকে অনুরোধ করে বলেছিলেন, তুমি দু-একদিন কথা বলো। পরে সব ম্যানেজ করে নেব আমি। এরপর ওই মেয়ের সঙ্গে এক সপ্তাহের মতো কথা বলেছি। তারপর ধীরে ধীরে সামলে নিয়েছি বিষয়টি।

এছাড়া বর্তমানে এ অভিনেতা সিঙ্গেল কিনা, এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, অবশ্যই সিঙ্গেল। কারণ বাপ্পী এখনো বিয়ে করেনি। বিয়ে না করা পর্যন্ত একজন ছেলে সিঙ্গেলই তো থাকে। আর প্রেমের ব্যাপারে এ ঢালিউড শিল্পী বলেন, প্রেম করছেন, তবে সিনেমায়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন