যেভাবে ঈদ উদযাপন করলেন আমির খান

  12-04-2024 02:33PM



পিএনএস ডেস্ক: দুই প্রাক্তন স্ত্রী ও ছেলেদের সঙ্গে ঈদ উদযাপন করলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খান। দুই ছেলে জুনেইদ ও আজাদকে সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ছবি শিকারিদের হাতে কাজু বরফি ভরা মিষ্টির বাক্সও তুলে দেন আমির।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। আর তাই অতীতের ক্ষত চিহ্ন বা ঝগড়া-বিবাদ ভুলে দুই প্রাক্তন স্ত্রী ও ছেলেদের সঙ্গে উৎসবের আমেজে মেতেছিলেন আমির। বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও প্রাক্তন স্ত্রীদের সঙ্গে দারুণ বন্ধুত্ব রয়েছে আমিরের। তাইতো ঈদের আয়োজনে ছিলেন সাবেক স্ত্রী কিরণ রাও ও রীনা দত্ত।

আমিরের প্রাক্তন স্ত্রী এবং চলচ্চিত্র নির্মাতা কিরণের শেয়ার কড়া ইনস্টাগ্রাম স্টোরি থেকেী খান পরিবারের ঈদ পালনের আভাস পাওয়া গেছে। ভিডিওতে সাদা পোশাকে দেখা যায় আমির-কিরণকে।

কিরণ ঈদ উদযাপনের পোস্টটিতে ক্যাপশন দিয়েছিলেন— ‘সকলকে ঈদ মোবারক। এই বছর আমাদের শান্তি এবং ভালোবাসা নিয়ে আসুক।’

ভিডিওটিতে আরও দেখা যায়, আমির খানের মা জিনাত হুসেন, তার বোন নিখাত এবং অন্যান্য অতিথিদের। ক্লিপটিতে বেশ হাস্যোজ্জ্বলভাবেই ধরা দিয়েছেন সবাই।

প্রসঙ্গত, ২০২১ সালে দাম্পত্যের সম্পর্কের ইতি টানেন আমির-কিরণ। তবে ছেলে আজাদের দায়িত্ব যৌথভাবেই পালন করছেন তারা। আমিরের প্রথম স্ত্রী ছিলেন রিনা দত্ত। তবে ২০০২ সালে প্রথম স্ত্রী রিনাকে ডিভোর্স দেন আমির। জুনায়েদ ও আইরা নামে দুজন সন্তান রয়েছে তাদের।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন