অভিনন্দন জানানোয় সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সকে ধন্যবাদ মোদির

  24-05-2019 03:14PM

পিএনএস ডেস্ক : ভারতে লোকসভা নির্বাচনে বিজেপির জয় নিশ্চিতের পর নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানাতে দেরি করেন নি সৌদি আরবের বাদশাহ সালমান ও ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। এছাড়া আবু ধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন নরেন্দ্র মোদিকে। এসময় তিনি মোদিকে নিজের বন্ধু হিসেবে আখ্যায়িত করেন। অভিনন্দন জানানোর জন্য সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সকে ধন্যবাদ জানিয়েছেন মোদি। এ খবর দিয়েছে খালিজ টাইমস।

ধন্যবাদ জানিয়ে একটি টুইট করেন ভারতের পুনরায় নির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি রিটুইট করে বিশ্বনেতাদের অভিনন্দনের জবাব দেন। এমন এক টুইটে তিনি কিং সালমান ও ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানকে উদ্দেশ্য করে লেখেন, হৃদয়ছোঁয়া অভিনন্দনের জন্য আপনাদেরকে ধন্যবাদ। আপনাদের রাজত্বের সঙ্গে ভারতের রয়েছে গভীর ও বহুমাত্রিক স¤পর্ক। দুই দেশের মানুষের স্বার্থে আমাদের মধ্যেকার স¤পর্ক আরও এগিয়ে নিতে হবে।

এর আগে নরেন্দ্র মোদিকে দেয়া অভিনন্দন বার্তায় বাদশাহ সালমান বলেন, সৌদি আরবের মানুষ ও সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী মোদির সফলতা ও ভারতীয় নাগরিকদের মঙ্গল কামনা করি। ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানও আলাদা একটি বার্তা পাঠান মোদির কাছে। এতে তিনি নরেন্দ্র মোদির সুস্বাস্থ্য কামনা করেন। একইসঙ্গে ভারতীয় নাগরিকদের উন্নয়ন ও অগ্রগতির প্রত্যাশা ব্যক্ত করেন ক্রাউন প্রিন্স।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন