ময়মনসিংহে বিদেশী পিস্তল ও গুলিসহ আটক ছাত্রলীগ নেতা ৩ দিনের রিমান্ডে

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফকে একটি বিদেশী পিস্তল ও কয়েক রাউন্ড গুলিসহ বৃহস্পতিবার রাতে শহরের কাঁচারিঘাট সংলগ্ন নিজ বাসা থেকে গ্রেফতার করেছে কোতোয়ালি ও ডিবি পুলিশের যৌথদল।

শুক্রবার (৩১ মে) গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফকে চীফ জ্যুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় পৃথকভাবে ৭ দিনের রিমান্ড চাইলে আদালতের বিজ্ঞ বিচারক দেওয়ান মনিরুজ্জামান অস্ত্র আইনের মামলায় দুইদিন ও চাঁদাবাজির মামলায় আরো একদিনসহ তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তার আগে বৃহস্পতিবার (৩১ মে) রাতে নগরীর কাঁচারিঘাট সংলগ্ন নিজ বাসা থেকে কোতোয়ালী ও ডিবি পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করে। ময়মনসিংহ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফের দায়েরকৃত চাঁদাবাজির মামলায় তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করে পুলিশ।

কোতোয়ালি মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ও ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আরিফসহ ১০/১২ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে গত ২৭ মে ময়মনসিংহ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। ওই মামলায় বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে আরিফের বাসায় তল্লাসী চালিয়ে একটি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ সম্প্রতি যুবলীগ নেতা রাসেল হত্যা মামলায় হাইকোর্ট থেকে গত বুধবার (২৯ মে) জামিন নিয়ে আসেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech