স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রী মিম রিমান্ডে

  22-02-2024 05:39PM

পিএনএস ডেস্ক: স্বামীকে দুলাভাই হিসেবে পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় পাবনা পৌর যুব মহিলা লীগের সহসভাপতি আফসানা মিম ও তার স্বামী ওবাইদুল্লাহর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক মো. রোমেন মিয়া আসামিদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত এ রিমান্ডের আদেশ দেন।

এদিন আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেকের এক দিনের রিমান্ডের আদেশ দেন।

গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন।

গত ২১ ফেব্রুয়ারি পাবনা শহরের মাসুম বাজার এলাকার বাসা থেকে সদর থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেফতার করে গুলশান থানার পুলিশ।

অভিযোগ উঠেছে, আসামি ওবাইদুল্লাহকে দুলাভাই হিসেবে মামলার বাদী ঠিকাদার ও ব্যবসায়ী মনিরুজ্জামানের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। পরে বিভিন্ন সময়ে ব্যবসার কথা বলে ১৩ লাখ ১৭ হাজার টাকা নেন মিম ও ওবায়দুল্লাহ। বিশ্বাস করে দলিল ছাড়া লেনদেন হলেও পরে দলিল করতে চাইলে তারা টালবাহানা শুরু করেন। পাওনা টাকা ফেরত দেবেন না বলে হুঁশিয়ারি দেন এবং তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি দেন। এ ঘটনায় রাজধানীর গুলশান থানায় মামলাটি দায়ের করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন