কুমিরের পেট কেটে শিশু উদ্ধার!

  19-03-2017 01:57PM

পিএনএস ডেস্ক: টানা বৃষ্টিপাতে এলাকাটি পানিতে তলিয়ে গেছে। সেই সঙ্গে নদী থেকে লোকালয়ে এসেছে কুমির। কুমিররা প্রায় সময় গ্রামের লোকদের উপর হামলা চালায়। সেদিন এক কুমির একটি শিশুকে গিলে ফেলেছিল। গ্রামবাসী সেই কুমিরের পেট কেটে শিশুটিকে বের করেছে। এ চাঞ্চল্যকর ঘটনা এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

ঘটনাটি ঘটেছে জিম্বাবুয়ের মাসুনাল্যান্ড প্রদেশে। উদ্ধার করা শিশুটি দুইদিন পর সমাধি করা হয়। কুমিরটিকে গুলি মারে গ্রামবাসীরা।

জানা যায়, সম্প্রতি জিম্বাবুয়ের সেই প্রদেশে প্রচুর বৃষ্টিপাত হয়। এতে এলাকার প্রায় সকল পুকুর পানিতে তলিয়ে যায়। সে সঙ্গে অনেক কুমির লোকালয়ে চলে আসে এবং মাঝে মাঝে মানুষের উপর হামলা চালায়। ঘটনার দিন একটি কুমির আট বছরের শিশুকে গিলে ফেলে। এলাকাবাসী পুলিশের সহযোগিতায় কুমিরটিকে গুলি করে মেরে ফেলে। এবং কুমিরের পেট কেটে শিশুটিকে উদ্ধার করে। শিশুটির শরীরের কিছুটা অংশ প্রায় ক্ষয় হয়ে গিয়েছিল। তারপরও তাকে উদ্ধার করে পরিবারের সদস্যদের উপস্থিতিতে সমাধিস্থ করা হয়।

জিম্বাবুয়ের এক রিপোর্টার জানান, পুলিশ কুমিরটিকে গুলি করে হত্যা করে। তারপর এলাকাবাসী তার পেট কেটে শিশুটিকে উদ্ধার করে। জিম্বাবুয়ে এমন ঘটনা এটিই প্রথম নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছিল। তখন এক কুমির এক কৃষককে গিলে ফেলেছিল। তখনও তার পেট কেটে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছিল কৃষককে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন