সিলেটে কলেজছাত্রীকে কুপিয়ে আহত

  15-01-2017 09:49PM

পিএনএস: সিলেটের জকিগঞ্জ উপজেলায় এক কলেজছাত্রীর ওপর প্রকাশ্যে হামলা চালানো হয়েছে। আহত কলেজছাত্রীর নাম ঝুমা বেগম (১৭)।

তাকে ছুরিকাঘাত করা হয়েছে। আজ রবিবার বিকেলে কালীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

ঝুমা বেগম বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালীগঞ্জবাজারে বাহারউদ্দিন (২২) নামে এক যুবক অতর্কিত ঝুমার ওপর হামলা চালায়। এ সময় একটি ছুরি দিয়ে ঝুমার দুই হাত ও পেটের একাংশে আঘাত করা হয়। ঝুমাকে রক্ষা করতে তাঁর মা মাহমুদা বেগম এগিয়ে গেলে বাহার তাঁকে মারধর করে চলে যায়। এ সময় প্রত্যক্ষদর্শীরা ঝুমাকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ৮টার দিকে তাকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মাসুক হোসেন বলেন, ওই ছাত্রীর দুই হাত ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন রয়েছে।

পরিবারের বরাত দিয়ে মানিকপুরের সাবেক ইউপি সদস্য আবদুল জলিল জানান, ঝুমা রসুলপুর গ্রামের মুসলিম আলীর মেয়ে। বাহারও একই গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছে। হামলাকারীকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে এখনও কোন অভিযোগ দাখিল হয়নি বলেও জানান তিনি।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন