বিদেশীদের সহায়তায় জঙ্গিবাদ সৃষ্টির চেষ্টা: শিল্পমন্ত্রী

  24-03-2017 08:38PM

পিএনএস: বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে ঈর্ষান্নিত হয়ে স্বাধীনতাবিরোধীরা বিদেশীদের সহায়তায় জঙ্গিবাদ সৃষ্টি করতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শুক্রবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত `একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

শিল্পমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। অপরদিকে ‘স্বাধীনতাবিরোধীরা’ ক্ষমতায় থাকলে দেশে ‘পাকিস্তানি’ এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। ক্ষমতায় নেই বলে তারা আন্দোলনের নামে দেশের শত শত মানুষকে পুড়িয়ে মেরেছে।এদেশের জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

রানাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদুর রহমান ছালামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠির একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপ-পরিচালক শ্যামা প্রসাদ দে প্রমুখ।

এসময় ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. ইউনুস লস্কর উপস্থিত ছিলেন।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন